চিরনিদ্রায় শায়িত হলেন মোংলার গর্বিত সন্তান সেনাবাহিনীর কর্পোরাল রিপন

মাসুদ রানা ,মোংলা

আপডেট : ১১:২০ পিএম, সোমবার, ২৬ জুন ২০২৩ | ৪৪৬

চির নিদ্রায় শায়িত হলেন সড়ক দূর্ঘটনায় নিহত মোংলার গর্বিত সন্তান বাংলাদেশ সেনাবাহিনীর কর্পোরাল (জিডি) রবিউল মমিন রিপন। ২৬ জুন সোমবার বাদ আসর স্থায়ী বন্দর জামে মসজিদে জানাজা শেষ তাকে কেন্দ্রীয় কবরস্থানে দাফন করা হয়। এসময় সেনাবাহিনী ও র‌্যাবের পক্ষ থেকে তাকে রাষ্ট্রীয় মর্যাদায় গার্ড অব অনার দেওয়া হয়। এর আগে র‌্যাব- ৬ খুলনা কার্যালয়ে তার প্রথম দফা জানাজা অনুষ্ঠিত হয়।

জানা গেছে, সেনাবাহিনীর কর্পোরাল (জিডি) রবিউল মোমিন রিপন কর্মস্থল থেকে ছুটি নিয়ে বাড়ি ফেরার পথে ২৫ জুন রবিবার দুপুর ৩টায় গোপালগঞ্জের মকসুদপুরে সড়ক দূর্ঘটনায় ইন্তেকাল করেছেন। মৃত্যুর আগ মুহূর্ত পর্যন্ত তিনি র‌্যাপিড এ্যাকশান ব্যাটালিয়ন র‌্যাব সদর দপ্তরে দায়িত্ব পালন করছিলেন।
মোংলা পোর্ট পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের পশ্চিম শেলাবুনিয়া নিবাসী মনির আহম্মেদ ও মানছুরা বেগমের পুত্র রবিউল মোমিন রিপন ২০০৭ সালের ১৫ জুলাই বাংলাদেশ সেনাবাহিনীতে যোগদান করেন। বাংলাদেশ সেনাবাহিনীর ১ বীর, আলীকদম সেনানিবাসে তিনি প্রথম চাকরী জীবন শুরু করেন। ২০২২ সালের ৫ অক্টোবর প্রেষণে র‌্যাপিড এ্যাকশান ব্যাটালিয়ন র‌্যাব বাহিনীতে যোগদান করেন সেনাবাহিনীর এই চৌকষ সদস্য।
মৃত্যুকালে তিনি পিতা-মাতা, ভাই-বোন, স্ত্রী ও এক কন্যা সন্তান রেখে গেছেন। চার ভাই বোনের মধ্যে তিনি সবার বড়। খেলাধূলার প্রতি প্রবল আকর্ষণ থাকায় তিনি মোংলার ক্রীড়াঙ্গনের একজন জনপ্রিয় ক্রিকেটার হিসেবে পরিচিত ছিলেন। রবিউল মমিন রিপন ২০০৪ সাল থেকে মোংলার ঐতিহ্যবাহী ক্রীড়া সংগঠন বাঁধন স্পোর্টিং ক্লাবের সিনিয়র সহসভাপতির দায়িত্ব পালন করে আসছেন। তার মৃত্যুতে মোংলার সর্বত্র শোকের ছায়া নেমে এসেছে।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত