কমিউনিটি ক্লিনিক পরিচালনায়

মোল্লাহাটে স্থানীয় সরকার প্রতিনিধি প্রশিক্ষণ

মোল্লাহাট প্রতিনিধি

আপডেট : ০৮:৪৪ পিএম, বুধবার, ৪ এপ্রিল ২০১৮ | ৬৫২

মোল্লাহাটে কমিউনিটি ক্লিনিক পরিচালনায় স্থানীয় সরকার প্রতিনিধিদের (গাংনী ও কুলিয়া ইউনিয়ন) দুইদিন ব্যাপী প্রশিক্ষণ বুধবার সকালে স্বাস্থ্য কমপ্লেক্স মিলনায়তনে শুরু হয়েছে।

উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডাঃ রাসেদ আল মামুনের সভাপতিত্বে প্রশিক্ষণ উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি উপজেলা নির্বাহী অফিসার মামুন আল ফারুক। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন মেডিকেল অফিসার ডাঃ সুব্রত রায়, গাংনী ইউপি চেয়ারম্যান ও উপজেলা কৃষকলীগ সভাপতি সিকদার উজির আলী, কুলিয়া ইউপি চেয়ারম্যান আ’লীগ নেতা মোঃ বাবলু মোল্লা ও প্রেসকাব মোল্লাহাটের সাধারণ সম্পাদক এম এম মফিজুর রহমান।

এসময় উপস্থিত ছিলেন সাংবাদিক মোঃ আমির আলী, স্বাস্থ্য পরিদর্শক মোঃ আলমগীর হোসেন, দিলীপ ও স্যানেটারী পরিদর্শক আবু আনসার প্রমূখ। অনুষ্ঠান পরিচালনা করেন পরিসংখ্যানবিদ আবু তাহের।


উল্লেখ্য, জাইকা’র সহযোগিতায় ও কমিউনিটি কিনিকের আয়োজনে মোল্লাহাট উপজেলা স্বাস্থ্য অধিদপ্তর উপজেলার সকল ইউনিয়নের সকল জনপ্রতিনিধি ও সচিবদেরকে প্রশিক্ষণ প্রদানের উদ্যোগ গ্রহণ করছে। তারই ধারাবাহিকতায় ৩নং গাংনী ও ৪নং কুলিয়া ইউনিয়নের সকল জনপ্রতিনিধি ও ইউপি সচিবদের এ প্রশিক্ষণ প্রদান করছে। এরপূর্বে ১নং উদয়পুর ও ২নং চুনখোলা ইউনিয়নের সকল জনপ্রতিনিধি ও সচিবকে প্রশিক্ষণ প্রদান সম্পন্ন করছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত