রামপালে কৃষকদের মাঝে উপমন্ত্রী হাবিবুন নাহারের বীজ-সার বিতরণ 

রামপাল প্র্রতিনিধি

আপডেট : ১১:০৬ পিএম, রোববার, ২৫ জুন ২০২৩ | ৩৪৮

রামপালে ২০২২-২০২৩ অর্থ বছরে প্রণোদনা কর্মসূচির আওতায় কৃষকদের মাঝে উচ্চ ফলনশীল জাতের বিভিন্ন প্রকারের বীজ ও সার বিতরণ করা হয়েছে। রোববার সকাল ৯ টায় উপজেলা কৃষি অফিস মিলনায়তনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বন, পরিবেশ ও জলবায়ু পরিবর্তন বিষয়ক উপমন্ত্রী হাবিবুন নিহার এমপি এসব উপকরণ বিতরণ করেন।

রামপাল উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজিবুল আলমের সভাপতিত্বে উপকরণ বিতরণ অনুষ্ঠানে উপস্থিত থেকে বক্তব্য দেন, উপজেলা চেয়ারম্যান শেখ মোয়াজ্জেম, ভাইস চেয়ারম্যান নূরুল হক লিপন, মহিলা ভাইস চেয়ারম্যান হোসনেয়ারা মিলি, কৃষি কর্মকর্তা মো. অলিউল ইসলাম, রামপাল থানার ওসি এস, এম আশরাফুল আলম প্রমুখ।

এ সময় ১ হাজার ১০০ জন কৃষককে ৫ কেজি আমন জাতের উফশী বীজ, ১০ কেজি ডিএপি সার, ১০ কেজি এমওপি সার, ৭০ জন কৃষককে আমন হাইব্রীড ২ কেজি করে ও ৫৫০ জন কৃষককে ৫ টি করে নারকেলের চারা দেওয়া হয়েছে। রামপাল উপজেলা কৃষি কর্মকর্তা অলিউল ইসলাম বলেন, আসন্ন বর্ষা মৌসুমে যাতে কৃষকগণ যথা সময়ে আমন ধান রোপণ করতে পারেন, সে জন্য দ্রুত ব্যবস্হা নেওয়া হয়েছে। উপকূলীয় এ উপজেলায় বনায়নের জন্যে সরকার সব ধরণের ব্যাবস্হা গ্রহন করেছে। আমরা কৃষকদের প্রশিক্ষণ ও উপকরণ দিয়ে দক্ষ করে গড়ে তুলছি।

অনুষ্ঠানে কৃষি সম্প্রসারণ কর্মকর্তা, উপসহকারী কর্মকর্তাসহ কৃষকরা উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত