ফকিরহাটে অনিক হত্যাকারীদের বিচারের দাবীতে গণ প্রতিবাদ

ফকিরহাট প্রতিনিধি

আপডেট : ১০:৫৫ পিএম, বৃহস্পতিবার, ১৫ জুন ২০২৩ | ৩৩২

ফকিরহাটের বেতাগা ইউনিয়নের বিঘাই গ্রামের অনিক অধিকারীর হত্যাকারীদের বিচারের দাবীতে গণ প্রতিবাদ সভা ও শোকসভা এবং মানববন্ধন কর্মসূচি পালন করেছে অনিক স্মৃতি পরিষদ। বৃহস্পতিবার (১৫ জুন) বিকেল সাড়ে ৪টায় শ্রীরামকৃষ্ণ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সাইক্লোন সেন্টার মিলনায়তনে এ প্রতিবাদ কর্মসূচি পালিত হয়েছে।

সংগঠনের সভাপতি ও সহকারী শিক্ষক শিলা দিত্ত্য বিশ্বাস এর সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, সিলেট বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড, সুশান্ত কুমার দাশ। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, খুলনা মহানগর ১৪দলের যুগ্ম-সমন্বয়কারী বীর মুক্তিযোদ্ধা এফ এম ইকবাল হোসেন।


কমরেড বীর মুক্তিযোদ্ধা মোড়ল নুর মোহম্মদ এর সঞ্চালনায় এতে আরো বক্তৃতা করেন, কমিউনিষ্ট পার্টি কেন্দ্রিয় কমিটির সদস্য ও জেলা কমিটির সভাপতি কমরেড এ্যাডঃ মহিউদ্দিন, কেন্দ্রিয় কমিটির সদস্য কমরেড রনজিৎ কুমার চাটার্জী, বাগেরহাট জেলা জাতীয় কৃষক সমিতির সাধারন সম্পাদক কমরেড আবুল কালাম খান, বাগেরহাট জেলা ওয়ার্কাস পার্টির সাধারন সম্পাদক কমরেড রবিন্দ্রনাথ দেবনাথ, বীর মুক্তিযোদ্ধা তারাপদ বিশ্বাস ও ইউপি সদস্য অজয় কুমার বিশ্বাস। প্রতিবাদ সভা শেষে উপস্থিত সকলের উপস্থিতিতে এক মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত