মোংলায় দুই ব্যবসায়ীকে ৫ মাসের বিনাশ্রম কারাদন্ড

মাসুদ রানা,মোংলা 

আপডেট : ১০:৪১ পিএম, বুধবার, ১২ এপ্রিল ২০২৩ | ৪১১

মোংলায় মিন্টু ও রফিকুল নামের দুই মাদক ব্যবসায়ীকে ৫ মাসেন বিনাশ্রম কারাদন্ড প্রদান করেছে জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রক অধিদপ্তর ও নির্বাহী ম্যাজিস্ট্রেট। বুধবার (১২ এপ্রিল) দুপুরে মোংলা উপজেলার দ্বিগরাজ বাজার ও উত্তর চাঁদপাই এলাকা থেকে তাদের আটক করা হয়। পরে ভ্রাম্যমান আদালত বসিয়ে তাদের এ সাজা প্রদান করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট উপজেলা নির্বাহী কর্মকর্তা দিপংকর দাস ও সহকারী কমিশনার ভুমি মোঃ হাবিবুর রহমান।


পবিত্র ঈদ-ফিতর উপলক্ষে দেশের অন্যান্য অঞ্চল থেকে এনে মোংলা উপজেলার বিভিন্ন গ্রাম এলাকায় মাদক বিক্রি ও সেবকন করছে এমন খবর আসে জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রক অধিদপ্তরের কাছে। তাই গোপন সংবাদের সুত্রধরে প্রথমে দ্বিগরাজ বাজার বালুর মাঠ এলাকায় অভিযান চালিয়ে দিন মোহাম্মাদ শেখ’র ছেলে মিন্টু শেখ (৪০) ও চাদঁপাই এলাকায় অভিযান চালিয়ে আনসার আলী ছেলে রফিকুল (৪২) এ দুজনকে আটক করা হয়। তাদের বিরুদ্ধে গাজা বিক্রি ও সেবনের বহু অভিযোগ রয়েছে। তাই নির্বাহী মেজিস্ট্রেট উপজেলা নির্বাহী কর্মকর্তা দিপংকর দাস ভ্রম্যমান আদালত বসিয়ে তাদের দুজনকে ৫মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন। তাদের একজনের বাড়ী দ্বিগরাজ বালুর মাঠ ও অন্য জানের বাড়ী উত্তর চাদঁপাই এলাকায়।

কারাদন্ড প্রদান কালে উপজেলা সহকারী কমিশনার (ভুমি) মোঃ হাবিবুর রহমান, জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের পরিদর্শক মিলন কুমার মুখার্জী, উপ-পরিদর্শক মোঃ রুহুল আমিন সহ মাদক দ্রব্য অধিদপ্তরের ৭সদস্যের একটি দল এসময় উপস্থিত ছিলেন।


আটক এ দুই মাদক ব্যাবসায়ীকে কারাদন্ড প্রদান করে মোংলা থানায় হস্তান্তর করা হয়। বৃহস্পতিবার সকালে তাদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হবে বলে জানায় মোংলা থানার অফিসার ইনচার্জ মোহাম্মাদ মনিরুল ইসলাম।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত