চিতলমারীতে প্রতিবন্ধী নারীর মাকে মারধোর

চিতলমারী প্রতিনিধি

আপডেট : ১২:৩৪ এএম, রোববার, ৯ এপ্রিল ২০২৩ | ২৮২

চিতলমারীতে এক বুদ্ধি ও বাক প্রতিবন্ধী নারীর মাকে পিটিয়ে আহত করা হয়েছে। আহত ওই মাকে স্থানীয়রা উদ্ধার করে চিতলমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে। এ ঘটনায় পরস্পর বিরোধী বক্তব্য পাওয়া গেছে।


শনিবার (৮ এপ্রিল) দুপুরে আহত ওই নারীর স্বামী কলেজ শিক্ষক রবীন্দ্রনাথ মন্ডল বলেন, ‘খালাতো (মাসির ছেলে) ভাই কল্যান কুমার মন্ডল ও আমি উপজেলার চরকুড়ালতলা গ্রামে পাশাপাশি বসবাস করি। আমার বড় মেয়ে অণে¦ষা (১৮) বুদ্ধি ও বাক প্রতিবন্ধী। ছোট মেয়ে জ্যোতি রুপা মন্ডল দশম শ্রেণীতে পড়ে। কল্যান কুমার মন্ডল বড়বাড়িয়া আইডিয়াল কমার্স কলেজে হিসাবরক্ষণ (বিএমটি) বিভাগের প্রভাষক ছিল। জাল শিক্ষক নিবন্ধন দিয়ে চাকুরী করার বিষয়টি ফাঁস হওয়ায় তিনি সম্প্রতি চাকুরী ছেড়ে দেন। তাঁর ধারণা জাল নিবন্ধনের কথা আমরা ফাঁস করেছি। এ নিয়ে প্রায়ই আমার স্ত্রী সোমা বিশ্বাস (৫০) কে কল্যান গালিগালাজ করত। এর সূত্র ধরে শুক্রবার (৭ এপ্রিল) সকালে কল্যানের নেতৃত্বে ৪-৫ লোক আমার স্ত্রীকে পিটিয়ে মাথা ফাটিয়ে দেয়। পরে স্থানীয়রা উদ্ধার করে আমার স্ত্রীকে চিতলমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

এ ব্যাপারে কল্যান কুমার মন্ডল মারপিটের কথা অস্বীকার করে বলেন, ‘আমার শিক্ষক নিবন্ধন সার্টিফিকেট জাল নয়। শাররীক অসুস্থতার কারণে চাকুরী ছেড়ে দিয়েছি। রবীন্দ্রনাথ মন্ডল আমার বড় ভাই। ভাই-বৌদির সাথে ভুল বুঝাবুঝি হয়েছে। বিষয়টি মিমাংসার কথাবার্তা চলছে।’

চিতলমারী থানার পরিদর্শক এ এইচ এম কামরুজ্জান খান সাংবাদিকদের জানান, এ ঘটনায় থানায় কোন অভিযোগ হয়নি। অভিযোগ হলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত