পিরোজপুরের সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত

আপডেট : ০৯:০১ পিএম, শুক্রবার, ১৭ মার্চ ২০২৩ | ৪৫১

প্রতিকী ছবি

পিরোজপুরের সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত হয়েছেন। এছাড়াহ ৬ জনকে গুরুতর অবস্থায় উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ (খুমেক) হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনা দুটি ঘটেছে শুক্রবার বিকেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, এদিন বিকেল সাড়ে ৫টার দিকে উপজেলার পাড়েরহাট সড়কের শংকরপাশা ইউনিয়নের সামনে সাইক্লোন শেল্টার সংলগ্ন রাস্তায় গ্রামীন পরিবহনের একটি বাসের সঙ্গে টমটমের ধাক্কা লাগে। এতে ওই টমটমে থাকা দুই জন ঘটনা স্থলেই এবং একজনকে পিরোজপুর সদর হাসপাতালে নেওয়ার পর মারা যান। তারা হলেন- বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলার চোমরা গ্রামের আবুল হোসেন মিনার ছেলে মো. ইয়াসিন মিনা (১৪), কচুয়া উপজেলার আল আমিন মল্লিকের ছেলে মো. শাহিন মল্লিক (১৮) ও একই উপজেলার মো. বাদশা (১৮)।

পুলিশ সূত্রে জানা গেছে, শুক্রবার বিকেল ৫টিার দিকে একটি টমটমে করে ২২ তরুণ বাগেরহাট থেকে বরগুনার পাথরঘটা উপজেলায় একটি বিয়ের অনুষ্ঠানে যাচ্ছিলেন। তারা পিারোজপুর সদর উপজেলার শংকরপাশা ওই রাস্তায় পৌঁছালে মঠবাড়িয়া থেকে ঢাকাগামী গ্রামীণ পরিবহনের একটি বাস বিপরীত দিক দিয়ে এসে টমটমকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই টমটমের দুই যাত্রী মারা যায়। হাসপাতালে নেওয়ার পর আরও একজন মারা যান। বাকিদেরকে খুলনা পাঠানো হয়েছে।

পিরোজপুর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মো. সোহেল বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে ২ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। এছাড়া জেলা হাসপাতালে নেওয়ার পর একজনের মৃত্যু হয়েছে।

পিরোজপুর সদর হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক রফিকুল ইসলাম বলেন, হাসপাতালে আহত অবস্থায় ৪ জনকে নিয়ে আসা হয়েছিল। এদের মধ্যে মো. ইয়াসিন মিনা নামে একজন মারা গেছেন। বাকিদের খুলনায় পাঠানো হয়।

পিরোজপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আ. জ. ম. মাসুদুজ্জামান বলেন, শংকরপাশা ইউনিয়নে সড়ক দুর্ঘটনায় তিন জন মারা গেছেন। ঘাতক বাসটিকে আটক করা হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যাবস্থা নেওয়া হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত