মোংলায় ইজিবাইক চাপায় শিশু নিহত

মোংলা প্রতিনিধি

আপডেট : ১২:০১ এএম, সোমবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৩ | ২৭১

মোংলায় ইজিবাইকের নিচে চাপা পড়ে এক স্কুল ছাত্র নিহত হয়েছে। রবিবার দুপুরে বাড়ী থেকে বের হয়ে রাস্তা পার হওয়ার সময় বিপরিত দিক থেকে আসা একটি দ্রুতগামী ইজিবাইক চাপা দিলে ঘটনাস্থলেই মৃত্যু হয় আব্দুল্লাহ শেখ নামের শিশুটির।


পুলিশ জানায়, উপজেলার মিঠাখালী ইউনিয়নের ১নম্বর ওয়ার্ডের মধ্যপাড়ার বাসিন্দা দিনমজুর মুকুল শেখের ছেলে আব্দুল্লাহ শেখ (৮) রবিবার দুপুরের দিকে বাড়ী থেকে বের হয়ে চাচা মাসুম শেখের বাড়ীতে যাচ্ছিল। এসময় বাড়ীর সামনে রাস্তা পার হতে গিয়ে বিপরিত গিক থেকে আসা একটি ইজিবাইক তাকে চাপা দিয়ে পালিয়ে যায়। এসময় স্থানীয়রা মুমুর্ষ অবস্থায় শিশুটিকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত আবাসিক মেডিকেল অফিসার ডাঃ মোঃ ইব্রাহীম হোসেন তাকে মৃত বলে ঘোষণা করেন। নিহত শিশু আব্দুল্লাহ শেখ কবি রুদ্র মুহাম্মদ শহীদুল্লাহ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণীর ছাত্র ছিলো।

ইজিবাইকের নিচে পড়ে বুকের ডান পাজরের হাড় ভেঙ্গে যাওয়ার পাশাপাশি মাথায়ও মারাত্মক আঘাত লাগে। এতে ঘটনাস্থলেই শিশুটির মৃত্যু হয়েছে। স্থানীয়রা এবং শিশুটির পরিবারের লোকজন উদ্ধার করে দুপুরের দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসার আগেই তার মৃত্যু হয়েছে। তিনি আরো বলেন, শিশুটির বুকের ডান পাজরের হাড় ভাঙ্গা, ডান কানে রক্তসহ শরীরের বিভিন্ন জায়গা ছেড়ছে গেছে। তবে আঘাতে মাথা ও পাজর ভাঙ্গায় ভিতরে রক্তক্ষরণ হওয়ায় ঘটনাস্থলে মারা যায় শিশুটি।


থানার অফিসার ইনচার্জ মোহাম্মাদ মনিরুল ইসলাম জানায়, শিশুটির লাশ উদ্ধার করে থানায় রাখা হয়েছে। নিহতের পরিবারের সাথে আলোচনা করে লাশের ময়নাতদন্তসহ প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানায় পুলিশের এ কর্মকর্তা।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত