কচুয়ায় কৃষক মোজাহার হত্যা মামলার ৩ আসামী গ্রেফতার

স্টাফ রিপোর্টার

আপডেট : ০১:৪১ এএম, মঙ্গলবার, ১৭ জানুয়ারী ২০২৩ | ৪২৮

কচুয়ায় মোজাহার মোল্লা হত্যা মামলার তিন আসামীকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। সোমবার (১৬ জানুয়ারি) ভোরে গোপালগঞ্জ ও নারায়নগঞ্জ জেলা থেকে এই আসামীদের গ্রেফতার করা হয়।


গ্রেফতারকৃতরা হলো, কচুয়া উপজেলার মোঃ ইসমাইল শেখ (২৫), মোঃ ইউনুস আলী (৩৪) ও রাসেল শেখ (২৫)। গ্রেফতারকৃতদের কচুয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

এর আগে ৭ জানুয়ারি সকালে পূর্ব শত্রুতার জেরে পরিকল্পিতভাবে কচুয়া উপজেলার আলীপুর গ্রামের মোজাহার মোল্লা (৫৫) নামের এক কৃষককে কুপিয়ে হত্যা করে প্রতিপক্ষরা। পরে ৯ জানুয়ারি নিহতের ছেলে রফিকুল ইসলাম মোল্লা বাদী হয়ে ৫৬ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা ১৫-২০ জনকে আসামীকে করে একটি হত্যা মামলা দায়ের করেন। পরে ওই মামলায় কচুয়া থানা পুলিশ ৫জনকে গ্রেফতার করে। তারা বর্তমানে উচ্চ আদালতের জামিনে রয়েছেন।


কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মনিরুল ইসলাম বাগেরহাট টুয়েন্টিফোরকে বলেন, হত্যার ঘটনার পর থেকে কচুয়া থানা পুলিশ আসামীদের গ্রেফতারে তৎপর ছিল। আমরা ৫জনকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করেছিলাম। তারা জামিনে রয়েছেন। এছাড়া র‌্যাব-৬ খুলনা এই মামলার ৩ আসামীকে কচুয়া থানায় হস্তান্তর করেছে। প্রয়োজনীয় আইনি প্রক্রিয়া শেষে আসামীদের আদালতে সোপর্দ করা হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত