চির নিদ্রায় শায়িত মোংলার সিনিয়র সাংবাদিক এম.এ. মোতালেব

মোংলা প্রতিনিধি

আপডেট : ১০:২৫ পিএম, রোববার, ৮ জানুয়ারী ২০২৩ | ৩৯৬

চির নিদ্রায় শায়িত হলেন মোংলা প্রেস ক্লাবের সাবেক প্রতিষ্ঠাতা সভাপতি দৈনিক কালেরকন্ঠ পত্রিকার সিনিয়র সাংবাদিক এম এ মোতালেব। রোববার জহুরবাদ শহরের বিএলএস জামে মসজিদে জানাজা শেষে পৌর কবরস্থানে তাকে দাফন করা হয়।

জানাজার আগে মোংলা প্রেস ক্লাবের সদস্যরা ও দৈনিক পুর্বাঞ্চল পত্রিকা মালিক পক্ষ থেকে ফুল দিয়ে শ্রদ্ধা জানায় সাংবাদিকরা। এছাড়া মরণোত্তর সালাম প্রদান করেণ নৌবাহিনীর পক্ষ থেকে। দোয়া চেয়ে আলোচনা করেণ পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা শেখ আঃ রহমান, বাগেরহাট’র সাবেক এমপি খান মুজিবুর রহমান, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ ইকবাল হোসেন, খুলনা দৈনিক পুর্বাঞ্চল পত্রিকার ষ্টাফ রিপোটার সিনিয়র সাংবাদিক এইচ এম আলাউদ্দিন, মোংলা প্রেস ক্লাবের সভাপতি মনিরুল হায়দার ইকবাল, সাবেক সভাপতি আলহাজ্ব এইচ এম দুলাল, সাধারণ সম্পাদক আমির হোসেন আমু, সাবেক সাধারণ সম্পাদক মোঃ হাসান গাজী, সাবেক সহ-সাধারণ সস্পাদক মাহমুদ হাসান, আবুল হাসান, শেখ নুর আলম, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক মোঃ ইব্রাহিম হোসেন, পৌর আ’লীগের সাধারন সম্পাক কামরুজ্জামান জসিম, মোঃ এনামুল হক, পৌর বিএনপির সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান মানিক সহ আরো অনেকে। মরহুমের পরিবারের সদস্যরা ছাড়াও স্থানীয় সাংবাদিক, রাজনৈতিক ব্যাক্তিবর্গ, ব্যাবসায়ী ও স্থানীয়রা এসময় উপস্থিত ছিলেন।

৬২ বছর বয়সে বিভিন্ন রোগে আক্রান্ত হয়ে ঢাকার একটি বেসরকারী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শনিবার দুপুরে মৃত্যুবরণ করেণ। তিনি স্ত্রী, এক পুত্র ও তিন কন্যাসহ আত্মীয়স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন। গত রাতে তার মরদেহ ঢাকা থেকে মোংলার নিজ বাস ভবনে আনা হয়। কর্মজীবনে তিনি নৌবাহিনীর পেটি অফিসার হিসেবে দায়ীত্ব পালন করেছিলেন। চাকুরী থেকে অবসর নেয়ার পর ব্যাবসার পাশাপাশী দীর্ঘদিন দৈনিক প্রথম আলো পত্রিকায় মোংলা প্রতিনিধি হিসেবে কর্মরত ছিলেন। পরবর্তীতে তিনি দৈনিক কালেরকন্ঠ ও দৈনিক পূর্বাঞ্চল মোংলা প্রতিনিধি হিসেবে দায়ীত্বরত ছিলেন।


সাংবাদিক এম, এ মোতালেবের মৃত্যুতে গভীর শোক ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন স্থানীয় সাংবাদিক, ব্যবসায়ী, বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দরা।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত