আমরা বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বাস্তবায়ন করতে চাই -শেখ হেলাল এমপি

পি কে অলোক,ফকিরহাট

আপডেট : ০৯:২৪ পিএম, বুধবার, ১৪ ডিসেম্বর ২০২২ | ৪১৬

জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভ্রাষ্পুত্র ও বাগেরহাট-০১ আসনের সংসদ সদস্য জননেতা শেখ হেলাল উদ্দীন বলেছেন, আমরা বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বাস্তবায়ন করতে চাই। জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান চেয়েছিলেন,এদেশের অসহায় গরীব দুখী ও মেহনতী কোন মানুষ যেন কষ্ট না পায়। আর সে জন্য তিনি আজীবন আন্দোলন সংগ্রাম করে গিয়েছিলেন। তিনি বুধবার বিকেল সাড়ে ৪টায় পাগলা-শ্যামনগর বনফুল মাধ্যমিক বিদ্যালয়ের ফুটবল মাঠে ফকিরহাট উপজেলা আওয়ামী লীগ কর্তৃক আয়োজিত শীতবস্ত্র বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।


তিনি বলেন, শেখ হাসিনার সরকার অসহায় দুঃস্থ্য ও গরীব খেটে খাওয়া সাধারন মানুষের মুখে হাসি ফুটাবার জন্য বয়স্ক ভাতা, বিধবা ভাতা, প্রতিবন্ধি ভাতা ও মুক্তিযোদ্ধা ভাতাসহ বিভিন্ন ভাতা চালু করেছেন। এদেশের মানুষ তা ভোগ করছে। আওয়ামী লীগ সরকার জনগণের কল্যাণে কাজ করেন। তাই বাংলার মানুষ আওয়ামী লীগকে পছন্দ করেন।


উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান স্বপন দাশ এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ও বক্তৃতা করেন, বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রিয় কমিটির সাংগঠনিক সম্পাদক এস,এম, কামাল হোসেন, খুলনা বিশ্ববিদ্যালয়ের ট্রেজার ও বিশিষ্ট কলামিষ্ট অমিত রায় চৌধুরী ও জেলা আওয়ামী লীগের শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক এ্যাডঃ মিলন কুমার ব্যানাজী।

উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারন সম্পাদক শেখর রঞ্জন দেবনাথ এর সঞ্চালনায় এতে স্বাগত বক্তব্য প্রদান করেন, উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মল্লিক আবুল কালাম আজাদ (সাহেব)।

এসময়ে মঞ্চে আরো উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মনোয়ার হোসেন, উপজেলা সহকারী কমিশনার (ভুমি) বিধান কান্তি ফোজদার, সহকারী পুলিশ সুপার মোঃ রবিউল ইসলাম শামীম ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শেখ মুস্তাহীদ সুজা। শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে ৮ইউনিয়নের ৩২শত শীতার্থ মানুষের মাঝে কম্বল বিতরন করা হয়।


এর আগে প্রধান অতিথি ও অথিতিবৃন্দরা ২কোটি ৫৫লক্ষ টাকা ব্যায়ে তিনতলা বিশিষ্ট নবনির্মিত মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন, বাহিরদিয়া-মানসা ইউনিয়ন পরিষদের নিজস্ব অর্থায়নে নির্মিত পাবলিক লাইব্রেরী, শেখ হাসিনা কারিগরি সরকারী মহাবিদ্যালয়ের একাডেমিক ভবনের শুভ উদ্ভোধন ও শহীদ বুদ্ধিজীবী দিবস পালন উপলক্ষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে (মূরালে) পুষ্পমাল্য অর্পন ও উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের প্রধানদের সাথে এক মতবিনিময় সভায় মিলিত হন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত