ফকিরহাটের বেতাগা ও লখপুরে আনন্দ র‌্যালী ও আলোচনা সভা

ফকিরহাট প্রতিনিধি

আপডেট : ০৫:২৩ পিএম, রোববার, ২৫ মার্চ ২০১৮ | ৫৪০

ফকিরহাট উপজেলার সর্বত্র স্বল্পোন্নত দেশের স্ট্যাটাস হতে বাংলাদেশের উত্তরনের যোগ্যতা অর্জনের ঐতিহাসিক সাফল্য উপলে বেতাগা ইউনিয়ন পরিষদ ও লখপুর ইউনিয়ন পরিষদ ব্যাপক কর্মসূচি পালন করেছে। কর্মসূচির মধ্যে ছিল, আনন্দ র‌্যালী ও আলোচনা সভা।

রবিবার সকাল ১০টায় বেতাগা ইউনিয়ন পরিষদের উদ্যোগে একটি বিশাল আনন্দ র‌্যালী পরিষদ চত্তর হতে শুরু করে গুরুত্বপূর্ণ বাজার হয়ে জয়বাংলা মোড়ে গিয়ে শেষ হয়। সেখানে ইউনিয়ন পরিষদের (ভারপ্রাপ্ত) চেয়ারম্যান মোঃ ইউনুস আলী শেখ এর সভাপতিত্বে সভায় বক্তৃতা করেন, ইউনিয়ন আঃলীগের সভাপতি দুলাল চন্দ্র দাশ, ইউপি সচিব এস এম দাউদ আলী সহ বিভিন্ন নেতৃবৃন্দ।

একই সময়ে লখপুর ইউনিয়ন পরিষদের উদ্যোগে একটি বিশাল আনন্দ র‌্যালী পরিষদ চত্তর হতে শুরু করে লখপুর বাসস্ট্যান্ড হয়ে জলছত্র বটতলায় গিয়ে শেষ হয়। সেখানে লখপুর গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর ও ইউপি চেয়ারম্যান মোঃ আবুল হোসেনের সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

ইউপি সচিব মোঃ মোয়াজ্জেম হুসাইন এর সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন,প্যানেল চেয়ারম্যান-২ আহম্মদ আলী সহ বিভিন্ন নেতৃবৃন্দ। এছাড়া ৫নং মানসা-বাহিরদিয়া ইউনিয়ন পরিষদ, ৬নং নলধা মৌভোগ ইউনিয়ন পরিষদ, ৭নং মুলঘর ইউনিয়ন পরিষদ ও ৪নং ফকিরহাট সদর ইউনিয়ন পরিষদে অনুরুপ কর্মসূচি পালিত হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত