রামপালে ৬ বিএনপি নেতাকর্মী গ্রেফতার 

রামপাল প্রতিনিধি

আপডেট : ০৯:১০ পিএম, বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর ২০২২ | ৩৯৮

রামপাল থানায় ২০ জন বিএনপি নেকাকর্মী নামসহ অজ্ঞাতনামা আরও ৩০/৪০ জনের নামে বিশেষ ক্ষমতা আইন ও বিষ্ফোরক দ্রব্য আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। এঘটনায় ৬ জন বিএনপি নেতাকর্মীকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করেছে রামপাল থানা পুলিশ।


গ্রেফতারকৃতদের কাছ থেকে ৩ টি ককটেল, ১ টি বিষ্ফোরিত ককটেলের অংশ, ১ টি ছোরা, ১৫ টি বাঁশের লাঠি, ১০ টি লোহার রড, ২ টি লোহার রাম দা ও ৫ জোড়া স্যান্ডেল উদ্ধার দেখিয়েছে পুলিশ।



আটককৃতরা হলেন, রামপাল উপজেলার বিএনপির সাবেক সহ-সভাপতি শেখ ফিরোজ কবির, উপজেলা যুবদলের আহবায়ক মল্লিক জিয়াউল হক জিয়া, উপজেলা যুবদলের সাবেক সেক্রেটারী শেখ ওলিয়ার রহমান, বিএনপি নেতা জিন্নাহ হোসেন, শেখ আজাহার হোসেন (টুকু) ও দেলোয়ার হোসেন মোল্লা। আটককৃতদের বাড়ি উপজেলার বিভিন্ন গ্রামে।


এজাহারনামীয় অপর আসামীরা হলেন, উপজেলার বিএনপির সাবেক যুগ্ম সাধারন সম্পাদক মোস্তফা কামাল পাটোয়ারী, উপজেলা বিএনপির সাবেক দপ্তর সম্পাদক কাজি জাহিদুল ইসলাম, উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক মোঃ ওজিয়ার রহমান, সদস্য সচিব মাজহারুল ইসলাম ইয়ামিন, উপজেলা যুবদলের সদস্য সচিব আলমগীর কবির বাচ্চু, উপজেলা ছাত্রদলের আহবায়ক মোল্লা তরিকুল ইসলাম সোভন প্রমূখ।



এ বিষয়ে রামপাল থানার ওসি মোহাম্মদ সামসুদ্দীন এর দৃষ্টি আকর্ষন করা হলে তিনি জানান, ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনের ১৫(৩)/২৫-ডি তৎসহ ১৯০৮ সালের বিষ্ফোরক আইনের ৪/৫/৬ ধারায় একটি মামলা রজু করা হয়েছে। যার নাম্বার ০৫। আটককৃত আসামীদের কাছ থেকে ককটেলসহ দেশীয় অ¯্রশ¯্র উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় ৬ জন কে আটক করা হয়েছে। আটককৃতদের আদালতে প্রেরণ করা হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত