চুলকাটি প্রেসক্লাবে মেম্বর প্রার্থী মনিরুলের সংবাদ সম্মেলন

চুলকাটি প্রতিনিধি

আপডেট : ০৭:১৩ পিএম, রোববার, ৪ ডিসেম্বর ২০২২ | ৫৭০

বাগেরহাট সদর উপজেলার ০৯নং রাখালগাছি ইউনিয়ন পরিষদের ০২নং ওয়ার্ড উপ-নির্বাচনকে কেন্দ্র করে সাধারন সদস্য পদপ্রার্থী মোঃ মনিরুল ইসলাম ফারাজীর সংবাদ সম্মেলন রবিবার (৪ঠা ডিসেম্বর) বিকেল সাড়ে ৫টায় চুলকাটি প্রেসক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি বলেন, আসন্ন উপ-নির্বাচনকে কেন্দ্র করে, আমার প্রতিদ্ব›িদ্ধ প্রার্থী মিহিনা বেগম সহ বেশ কয়েকজনে আমার নামে বিভিন্ন স্থানে নানা প্রকার কুরুচিপূর্ণ মন্তব্য ও ফ্রেসবুকে কথিত সাংবাদিক এনে মিথ্যা বানোয়াট সংবাদ প্রকাশ করছে। যা অত্যান্ত সম্মানহানী ও মানহানীকর। আমি আমার বিরুদ্ধে প্রকাশিত বিভিন্ন মিথ্যা বানোয়াট ও ভিত্তিহীন সংবাদের তীব্র প্রতিবাদ ও নিন্দা জ্ঞাপন করছি। এবং এহেন মানহানীকর সংবাদ থেকে বিরত থাকার জন্য সংবাদকর্মিদের প্রতি বিনীত আহবান জানাচ্ছি।

শুধু তাই নয়, এধরনের মিথ্যা ও ভিত্তিহীন গুজবে কান না দেওয়ার জন্য ০২নং ওয়ার্ডের সৈয়দপুর গ্রামবাসিকে অনুরোধ জ্ঞাপন করছি। সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন, রাখালগাছি ইউনিয়ন যুবলীগের সভাপতি শেখ হাসান, ইউনিয়ন পরিষদের সংরক্ষিত মহিলা সদস্যা শোভা রানী ভদ্র, ওয়ার্ড আ’লীগের সাধারন সম্পাদক বিশ্বজিৎ কুমার ভদ্র, সমাজসেবক শেখ মোহম্মদ আলী, শেখ শাহিদুল ইসলাম, মোঃ গোলাম বিশ্বাস, আলমগীর ফারাজী,শাহীন শেখ ও বাবু খান।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত