সড়ক দুর্ঘটনায় নিহত তিনজনের জানাযা সম্পন্ন

ফকিরহাট  প্রতিনিধি

আপডেট : ১০:৩০ পিএম, মঙ্গলবার, ৮ নভেম্বর ২০২২ | ৩৯৫

বাগেরহাট-খুলনা মহাসড়কের ফকিরহাটের বলাই ঘোষের দোকান নামক স্থানে ইটবোঝাই কাটা ট্রাম্ফুর সঙ্গে মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে দাদা-নাতী ও নাতীর বন্ধুসহ তিনজন নিহতের ঘটনায় মঙ্গলবার (৮নভেম্বর) সকাল ১০টায় রাখালগাছি ইউনিয়নের সুগন্ধি মাধ্যমিক বালিকা বিদ্যালয় মাঠে হাজারও মানুষের উপস্থিতিতে জানাযা নামাজ সুসম্পন্ন হয়েছে। জানাযা নামাজ পড়ান আলহাজ্ব মাওলানা আব্দুল মাবুদ। সেখানে উপস্থিত হাজার হাজার মানুষ শোকে হতবিহবল হয়ে পড়েন।

উল্লেখ্য সোমবার সন্ধ্যা ৭টার দিকে রাখালগাছী ইউনিয়নের সুগন্ধি গ্রামের নিজ বাড়ী থেকে একটি মোটর সাইকেল যোগে মোঃ মতলেব খাঁ (৮০), তার নাতী রুহিন খাঁ (৪৫) ও নাতীর বন্ধু সৈকত খাঁ (২৫) বাগেরহাট-খুলনা মহাসড়ক দিয়ে কাটাখালী অভিমুখে যাচ্ছিলেন। তারা বলাই ঘোষের দোকান এর পার্শ্বে গেলে বিপরীত দিক দিয়ে আসা ইট বোঝাই কাটা ট্রাম্ফুর সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষে ঘটনাস্থলেই মতলেব খাঁ মারা যান।


এসময় রুহিন খাঁ ও সৈকত খাঁকে গুরুত্বর আহত অবস্থায় উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানে রুহিন খাঁ মারা যায়। অপর আহত সৈকত খাঁকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার চেষ্টা করা হলে পথেই সে মারা যায়। এ ঘটনায় রাখালগাছি ও তার পার্শ্ববর্তী বিভিন্ন এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত