ফকিরহাটে ব্যবসায়িকে গুলি করে হত্যার চেষ্টা

ফকিরহাট প্রতিনিধি

আপডেট : ০৯:৩০ পিএম, শুক্রবার, ১৪ অক্টোবর ২০২২ | ৬৭৮

ফকিরহাটে জুম্মার নামাজ শেষে ফেরার পথে জাহিদ মীর (৩৭) নামে এক ব্যবসায়ীকে অস্ত্র ঠেকিয়ে গুলি করে পালিয়ে যায় দুর্বৃত্তরা। শুক্রবার (১৪ অক্টোবর) দুপুর পৌনে দুইটার দিকে মুলঘর ইউনিয়নের কাকডাঙ্গা এলাকায় এই ঘটনা ঘটে। গুলিয়ে আহত জাহিদ মীরকে রক্তাক্ত অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে তার অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।


পুলিশ ও স্থানীয়রা জানান, উপজেলার মূলঘর ইউনিয়নের কাকডাঙ্গা জামে মসজিদ থেকে নামাজ শেষে শশুরবাড়ী যাওয়ার পথে মসজিদ থেকে ২শত গজ দুরে তাকে দুর্বৃত্তরা গুলি করে। গুলির শব্দে পাশের বাড়ীর এক নারী ছুটে আসলে তার মাথায় অস্ত্র ঠেকিয়ে ভয় দেখানো হয়। এরপর দুর্বৃত্তরা মটর-সাইকেলে যোগে পালিয়ে যায়। তারা তিনজন ছিল বলে স্থানীয়রা জানান। জাহিদ মীর খুুলনার বয়রা এলাকার আবুল হোসেন মীরের ছেলে। তিনি প্রায় দশ বছর যাবৎ উপজেলার কাকডাঙ্গা এলাকায় তার শশুর মো. শহিদ মোল্লার বাড়ীতে বসবাস করে আসছেন। তিনি মৎস্য ঘের, শামুক সহ বিভিন্ন ব্যবসার সাথে জড়িত ছিলেন বলে তার শশুরবাড়ীর লোকজন জানান।
খবর পেয়ে, সহকারী পুলিশ সুপার (সার্কেল) মো. রবিউল ইসলাম শামিম সহ মডেল থানা পুলিশের একটি দল ঘটনা স্থলে আসেন। পুলিশ গুলির বিষয়টি উদঘাটনের জোর চেষ্টা চালাচ্ছেন। তবে পূর্ব শত্রুতার জের ধরে এ ঘটনা ঘটতে পারে বলে প্রাথমিক ভাবে ধারনা করছেন। ঘটনাস্থল থেকে ৫টি গুলির খোসা ও একটি তাজা গুলি উদ্ধার করেছে। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. মো. সবুজ শেখ বলেন, গুলিবিদ্ধ জাহিদ মীরের অবস্থা আশংকাজন হওয়ায় তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তার মাথা, গলা, পেট, ও ডান পায়ের হাটুতে গুলির চিহ্ন দেখা গেছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত