বেতাগায় এসডিজি বাস্তবায়নে উন্মুক্ত ওয়ার্ড সভা

ফকিরহাট প্রতিনিধি

আপডেট : ১০:২৯ পিএম, মঙ্গলবার, ২০ মার্চ ২০১৮ | ৫২৬

ফকিরহাট উপজেলার বেতাগা ইউনিয়ন পরিষদের উদ্যোগে টেকসই উন্নয়ন অভিষ্ট (এসডিজি) বাস্তবায়ন এবং স্বচ্ছতা জবাবদিহিতার মাধ্যমে সুশাসন প্রতিষ্ঠার লে উন্মুক্ত ওয়ার্ড সভা মঙ্গলবার বিকাল ৪টায় ৭নং ওয়ার্ডে মোমতলা সার্বজনীন শীতলা মন্দির মাঠে অনুষ্টিত হয়েছে।

ইউপি সদস্য পুষ্পল কুমার দাশ এর সভাপতি্েত্ব সভার উদ্ভোধক ছিলেন স্থানীয় সরকার বিশেষজ্ঞ ও ইউপি চেয়ারম্যান স্বপন দাশ। প্রধান অতিথি ছিলেন, উপজেলা পরিবার পরিকল্পনা অফিসার মোঃ দিলদার হোসেন। বিশেষ অতিথি ছিলেন শুভদিয়া ইউপি চেয়ারম্যান আলহাজ্ব শহীদুল ইসলাম। উপদেষ্টা ছিলেন, সংরতি মহিলা সদস্যা সন্ধ্যা রানী দাশ। দি হাঙ্গার প্রজেক্টের ইউনিয়ন সমন্বয়কারী সাধন কুমার দাশ এর সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন, শিাবিদ দুলাল চন্দ্র দাশ, মৎস্য ও কৃষি সংক্রান্ত স্থায়ী কমিটির সভাপতি মোঃ ইউনুস আলী শেখ, সিআইজি ফোরামের সাধারন সম্পাদক মোঃ নাজমুল হুদা।

এসময় চাহিদা দাবী করে বক্তৃতা করেন সাধনা রানী দাশ, চম্পা রানী দাশ, সুমা রানী দাশ, হাসনা বেগম, অজিত দাশ, নির্মল দাশ, আশিষ দাশ তন্ময় দাশ, আব্দুল জব্বার ও আরিদ হোসেন প্রমুখ। সভা শেষ প্রতিবন্ধি বিধবা ও বয়স্ক ভাতাভোগীদের মাঝে ভাতার কার্ড প্রদান করা হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত