বাগেরহাটে ভুয়া স্ট্যাম্প তৈরি করে প্রতারণার অভিযোগ

স্টাফ রিপোর্টার

আপডেট : ০৯:৫৭ পিএম, বুধবার, ৭ সেপ্টেম্বর ২০২২ | ৫৭৭

প্রতিকী ছবি

বাগেরহাটে ভুয়া স্টাম্প তৈরি করে এপিএস ল্যাবরেটরিজ এর মালিক ও ব্যবস্থাপনা পরিচালক সুকুমার চন্দ্র দাসকে হয়রানির অভিযোগ উঠেছে এক নারীর বিরুদ্ধে। হয়রানি থেকে বাঁচতে খুলনা সদর থানায় সাধারণ ডায়েরি করেছেন সুকুমার চন্দ্র দাস।


তিনি বলেন, খুলনার শিরোমণি এলাকার বাসিন্দা ইরানী পারভীন একসময় বাগেরহাটের সোনাতলা এলাকায় অবস্থিত আমার ঔষধ কোম্পানি এপিএস ল্যাবরেটরিজে কমর্রত ছিলেন। বিভিন্ন অভিযোগে তাকে চাকরি থেকে বরখাস্ত করা হয়। পরে ইরানি একটি মিথ্যা স্ট্যাম্প তৈরি ও ডুপ্লিকেট চাবি দিয়ে কোম্পানিতে প্রবেশ করে নগদ টাকাসহ মালামাল চুরি করেন। এসব ঘটনায় আদালতে মামলাও রয়েছে। আমি মিথ্যা হয়রানি থেকে বাঁচতে চাই।

মামলা সূত্রে জানা যায়, ১৯ মার্চ অতিরিক্ত চীফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে সিআর-১২৩/২২ নং মামলার একটি তদন্ত প্রতিবেদন দাখিল করেন খুলনা থানার এসআই মো. অলিয়ার রহমান। ওই প্রতিবেদনে তিনি উল্লেখ করেন, ২০২২ সালের ১১ জানুয়ারি ইরানী পারভীনের বিরুদ্ধে ডুপ্লিকেড চাবি দিয়ে নগদ টাকাসহ মালামাল চুরির অভিযোগ পেনাল কোডের ৩৮০/৩৮৫/৫০৬ ধারায় অপরাধ প্রাথমিকভাবে প্রমাণিত হয়েছে। এছাড়া সিআর ২০২/২২ মামলায় ভুয়া স্ট্যাম্প তৈরির অভিযোগও প্রমাণিত হয়েছে।

অভিযোগ অস্বীকার করে ইরানী পারভীন বলেন, চাকুরী করার সময় লেনদেন ছিল। আমি আমার নায্য পাওনা দাবি করেছি মাত্র ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত