চারজনকে অচেতন করে দু’লক্ষ টাকার মালামাল লুট

ফকিরহাট প্রতিনিধি

আপডেট : ১২:১৫ এএম, বুধবার, ২৪ আগস্ট ২০২২ | ৪১০

বাগেরহাট সদর উপজেলার রাখালগাছি ইউনিয়নের সুনগর গ্রামে খাবারের সাথে চেতনাশক ওষুধ মিশিয়ে বাড়ির সকলকে অচেতন করে নগদ টাকা স্বর্ণালংকার ও মোবাইল ফোন সহ প্রায় দুই লক্ষাধিক টাকার মালামাল লুট করে পালিয়েছে অজ্ঞাত দুর্বৃত্তরা।


এ সময় স্থানীয়রা অচেতন অবস্থায় নারী ও পুরুষ সহ চারজনকে উদ্ধার করে নিজ বাড়ীতে রেখে প্রাথমিক চিকিৎসা প্রদান করা হচ্ছে। তাদের সকলের অবস্থা আশংকা জনক। চুলকাঠি তদন্ত কেন্দ্রের পুলিশ ঘটনস্থল পরিদর্শন করেছেন।


পারিবারিক সুত্রে জানা গেছে, সুনগর গ্রামের জাহাংগীর ফকিরের পুত্র রেজোয়ান ফকির ও তার পরিবার, প্রতিদিনের ন্যায় সোমবার রাতে (২২শে আগষ্ট) রান্না করে পার্শ্ববতী সুনগর মাদ্রসায় তার সন্তানদের খাবার দিতে যায়। এসময় অজ্ঞাত দুর্বৃত্তরা জানালার ফাঁক দিয়ে সুকৌশলে খাবারের সাথে অচেতন করা ওষুধ প্রয়োগ করে। পরে তারা বাড়িতে এসে সেই খাবার খেয়ে অচেতন হয়ে পড়েন।

এসময় দুর্বৃত্তরা গ্রিল কেটে ভিতরে প্রবেশ করে নগদ ৭০হাজার টাকা দু’জোড়া কানের দুল, ১টি আংটি, স্বর্ণের চেইন ও মোবাইল ফোন লুট করে পালিয়ে যায়। সকালে স্থানীয়রা অচেতন অবস্থায় রেজোয়ান ফকির, তার স্ত্রী মনিরা বেগম, ফুফা নুর ইসলাম ও তার স্ত্রী ওম্বি বেগমকে উদ্ধার করে বাড়ীতে রেখে প্রাথমিক চিকিৎসা প্রদান করা হচ্ছে।

ঘটনার খবর শুনে চুলকাঠি পুলিশ তদন্ত কেন্দ্রের আইসি ইন্সপেক্টর নিশিকান্ত সরকার সহ পুলিশ কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এরিপোর্ট লেখা পর্যন্ত বাগেরহাট সদর মডেল থানায় কোন অভিযোগ দায়ের হয়নি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত