মংলায় বঙ্গবন্ধুর ৯৮ তম জন্মদিন পালিত

মংলা সংবাদদাতা

আপডেট : ০৬:৪৪ পিএম, শনিবার, ১৭ মার্চ ২০১৮ | ৫২৬

মংলায় সারাদেশের ন্যায় নানা আয়োজনের মধ্যদিয়ে জাতির জনক বঙ্গবন্ধুর শেখ মুজিবুর রহমানের ৯৮তম জন্ম দিন ও জাতীয় শিশু দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে শনিবার সকালে সরকারি-বেসরকারীসহ বিভিন্ন সংগঠনের উদ্যোগে নানা কর্মসুচি পালিত হয়। শুভ জন্ম দিনের কেক কেঁটে এদিবসের শুভ সুচনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ রবিউল ইসলাম।

কর্মসুচির মধ্যে ছিলো জাতীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মাল্যদান, র‌্যালী, রচনা ও চিত্রাংকন প্রতিযোগিতা, আলোচনা সভা এবং সাংস্কৃতিক অনুষ্ঠান। উপজেলা প্রশাসনের আয়োজনে বিভিন্ন সংগঠনের অংশগ্রহণে একটি বর্ণাঢ্য র‌্যালী মংলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা চত্বরে এসে শেষ হয়। র‌্যালী শেষে উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভা ও সাং¯কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এছাড়াও বিকালে উপজেলা মাঠে শিশু সমাবেশের আয়োজন করেন স্বনির্ভর সার্বিক গ্রাম উন্নয়ন সমবায় সমিতি’র নেতৃবৃন্দ। এখানে শিশু কাবের সদস্যরা নাচ,গান,কবিতা আবৃত্তি ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিনে কেক কেঁটে এ দিনটি পালন করা হয়। এসময় তার জিবনী নিয়ে আলোচনা করে সকল শিশু কাবের বক্তারা। গ্রাম উন্নয়ন সমবায় সমিতির সভানেত্রী ফরিদা ইয়াসমিনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ রবিউল ইসলাম।

শ্রমিকলীগের আঞ্চলিক শাখার আহবায়ক নুর উদ্দিন আল মাসুদ, আওয়ামীলীগ নেতা মোঃ আঃ হাকিম, সাংবাদিক মাহমুদ হাসান, বিএএসডির প্রকল্প ব্যাবস্থাপক এ্যাডওয়ার্ড এ মধু,সার্ভিস বাংলাদেশের সদস্য মোঃ মাসুদ রানা রেজা এসময় উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত