মোল্লাহাটে শোক দিবসের আলোচনা সভা, দোয়া মাহফিল  ও খাবার বিতরণ

শেখ শাহিনুর ইসলাম শাহিন, মোল্লাহাট

আপডেট : ০৭:১২ পিএম, সোমবার, ১৫ আগস্ট ২০২২ | ৪৭৬

মোল্লাহাটে অবসর প্রাপ্ত পুলিশ কল্যান সমিতির পক্ষ থেকে ১৫ আগস্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমনের ৪৭ তম শাহাদৎ বার্ষিকী ও জাতিয় শোক দিবস -২০২২ উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সোমবার দুপুর ২ টায় বোয়ালিয়া সাগর পেট্রোল পাম্পে পুলিশ কল্যান সমিতির সভাপতি ও উপজেলা আওয়ামী লীগের সহ- সভাপতি অবঃ প্রাপ্ত পুলিশ পরিদর্শক মোহাম্মদ আলী (পিপিএম) এর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান ও আওয়ামী লীগ সাধারণ সম্পাদক শাহিনুল আলম ছানা, পুলিশ কল্যান সমিতির সাধারণ সম্পাদক উপজেলা আওয়ামী লীগ সদস্য অবসর প্রাপ্ত পুলিশ পরিদর্শক শিকদার আক্কাস আলী (পিপিএম) এর সঞ্চলনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোস্তাফিজুর রহমান বিশ্বাস, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম- সাধারণ সম্পাদক জিকরুল আলম মিয়া, অবপ্রাপ্ত উপ-পুলিশ পরিদর্শক শেখ সোয়েব আলীসহ সমিতির সদস্য বৃন্দ।

এতিমদের মাঝে খাবার বিতরণ

মোল্লাহাটে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস ২০২২ উপলক্ষে এতিমদের মাঝে উন্নত মানের খাবার বিতরণ করা হয়েছে। সোমবার ( ১৫ আগস্ট) বাদ যোহর নর্থ-ওয়েস্ট পাওয়ার জেনারেশন কোম্পানি লিমিটেডের আওতাধীন মধুমতি ১০০ মেঃওঃ এইচএফও চালিত বিদ্যুৎ কেন্দ্রের পার্শ্ববর্তী আল মাদরাসাতুল ইসলামিয়া আল আরাবিয়া ও এতিমখানার এতিম ছাত্রদের মাঝে কোম্পানির CSR কার্যক্রমের আওতায় উন্নতমানের খাবার পরিবেশন করা হয়। এসময় বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের শহীদ সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

উক্ত অনুষ্ঠানে বিদ্যুৎ কেন্দ্রের নির্বাহী প্রকৌশলী জনাব মোঃ আবু জাফর সিদ্দিক, উপ-বিভাগীয় প্রকৌশলী জনাব মোঃ নাহিদুজ্জামান শুভ, উপ-বিভাগীয় প্রকৌশলী জনাব আরিক ইয়াসির রুশদী, সহকারী প্রকৌশলী জনাব মোঃ ফয়সাল হোসেন, সহকারী প্রকৌশলী জনাব কে. এম. মহিউদ্দিন আবীর, সহকারী ব্যবস্থাপক জনাব মোঃ ইমরান হোসাইন, মাদরাসার মুহতামিম মুফতি মোস্তফা কাসেম প্রমুখ উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত