ফকিরহাটে দশম শ্রেণির স্কুল ছাত্রীর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার

ফকিরহাট প্রতিনিধি

আপডেট : ১২:২৪ এএম, রোববার, ৩ জুলাই ২০২২ | ৩৮১

প্রতিকী ছবি

ফকিরহাটে লুকাইয়া আক্তার রিভা (১৫) নামে দশম শ্রেণির এক স্কুল ছাত্রীর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করেছেন মডেল থানা পুলিশ। শনিবার সকাল ৮টার দিকে নিজ বাড়ী থেকে তার মৃতদেহ উদ্ধার করা হয়। পরিবারের দাবী সে আত্মহত্যা করেছে।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা গেছে, উপজেলার টাউন নওয়াপাড়া বঙ্গবন্ধু মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী লুকাইয়া আক্তার রিভা শুক্রবার রাতে পরিবারের অন্যান্য সদস্যের সাথে তুচ্ছ ঘটনায় অভিমান করে ঘুমাতে যায়। তখন বিষয়টিকে অতটা গুরুত্ব দেয়নি তার বাবা-মা। সকালে ঘুম থেকে না উঠায় তাকে ডাকা-ডাকি করতে থাকে পরিবার। একপর্যায় তার কোন সাড়া শব্দ না পেয়ে দরজা ভেঙে কক্ষে প্রবেশ করে মেয়ের ঝুলন্ত অবস্থায় মৃতদেহ দেখতে পায়। পরে মডেল থানা পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন ও প্রাথমিক সুরতহাল প্রতিবেদন শেষে মৃতদেহ উদ্ধার করেছে। মৃত লুকাইয়া আক্তার রিভা খুলনার রূপসা উপজেলার দেয়ারা গ্রামের ঈসা মোড়লের মেয়ে। ওই ছাত্রীর পিতার ব্যবসার কারনে তারা ফকিরহাটের পিলজংগ ইউনিয়নের টাউন নোয়াপাড়া ভাড়া বাসায় বসবাস করেন। সেখানেই ঘরের সিলিং ফ্যানের সাথে গলায় ওড়না দিয়ে ফাঁস দেয়া ঝুলন্ত অবস্থায় তার মৃতদেহ পাাওয়া যায়।


ফকিরহাট মডেল থানা পুলিশের উপ-পুলিশ পরিদর্শক (এসআই) মো. কাইয়ুম বলেন, প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে এটি আত্মহত্যার ঘটনা। ফকিরহাট মডেল থানা পুলিশের পরিদর্শক (ওসি) মু. আলীমুজ্জামান বলেন, আইনী প্রক্রিয়া শেষে ওই ছাত্রীর মৃতদেহ তার পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত