রামপালে মুক্তিযোদ্ধা মন্ত্রী

স্বাধীনতার মাস থেকেই বিনামূল্যে মুুক্তিযোদ্ধাদের সবধরণের চিকিৎসা প্রদান করা হবে

রামপাল প্রতিনিধি

আপডেট : ১০:৪১ পিএম, মঙ্গলবার, ১৩ মার্চ ২০১৮ | ৫১১

মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ.ক.ম মোজাম্মেল হক বলেছেন স্বাধীনতার মাসেই সরকারের পক্ষ থেকে মুক্তিযোদ্ধাদের সবধরণের চিকিৎসা, ঔষধপত্র, পরীক্ষা-নিরিক্ষা বিনামূল্যে প্রদান করা হবে। মঙ্গলবার বিকেলে জেলার রামপাল উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।


তিনি আরও বলেন, মুক্তিযোদ্ধাদের আবাসনের জন্য সরকার ২ হাজার ২‘শ ৬৭ কোটি টাকা অনুমোদন দিয়েছে। প্রতি জেলায় মুক্তিযোদ্ধা পল্লী গড়ে তোলার জন্য জেলা প্রশাসকদের জায়গা নির্ধারণের জন্য বলা হয়েছে। মুক্তিযোদ্ধার কল্যাণে প্রয়োজনীয় সকল প্রকার পদক্ষেপ গ্রহন করা হবে বলে আশ্বাস দেন মন্ত্রী।

রামপাল উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ রবিউল ইসলামের সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন বাগেরহাট ৩ আসনের সংসদ সদস্য তালুকদার আব্দুল খালেক, জেলা প্রশাসক তপন কুমার বিশ্বাস, পুলিশ সুপার পঙ্কজ চন্দ্র রায়, উপজেলা পরিষদ চেয়ারম্যান শেখ আবু সাইদ, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোজাফফর হোসেন প্রমুখ।

এর আগে মন্ত্রী কমপ্লেক্স ভবন চত্ত্বরে নির্মিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মাল্যদান ও ভবনের ফলক উন্মোচন করেন।

স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের “ উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন নির্মান প্রকল্প”-এর আওতায় রামপাল উপজেলা সদরে ৫শতাংশ জমির উপর প্রায় ৩ কোটি টাকা ব্যয়ে ৩ তলা বিশিষ্ট মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনটি নির্মান করা হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত