মাদকের বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে

স্টাফ রিপোর্টার

আপডেট : ১২:২২ এএম, বৃহস্পতিবার, ২৩ জুন ২০২২ | ৪৫৫

মাদক একটি ভয়ঙ্কর বিষয়। এটি যে সেবন করে শুধু তার ক্ষতি হয় না। মাদক ভবিষ্যত প্রজন্মকেও ধ্বংস করে দেয়। আগামী দিনের শিশুদের ভাল মানুষ রূপে গড়তে মাদক থেকে দূরে রাখার চেষ্টা করতে হবে। মাদকের অপব্যবহার রোধে সবাইকে নিজ নিজ অবস্থান থেকে কাজ করতে হবে। কোনভাবে সামাজিক পরিবেশ বিঘিœত হতে দেয়া যাবে না। মাদকের বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে। বুধবার (২২ জুন) দুপুরে বাগেরহাট সার্কিট হাউস মিলনায়তনে মাদকদ্রব্যের অপব্যবহার রোধ এবং সামাজিক আন্দোলন গড়ে তোলার লক্ষ্যে আয়োজিত সমন্বিত কর্মপরিকল্পনা প্রণয়ন কর্মশালায় বক্তারা এসব কথা বলেন।


বাগেরহাট জেলা প্রশাসন ও মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের আয়োজনে অনুষ্ঠিত কর্মশালায় প্রধান অতিথ ছিলেন, জেলা প্রশাসক মোহাম্মদ আজিজুর রহমান। এসময়, আরও বক্তব্য দেন, পুলিশ সুপার কেএম আরিফুল হক, অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট মো. হাফিজ আল আসাদ, সিভিল সার্জন ডা. জালাল উদ্দিন, বাগেরহাট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট ভূইয়া হেমায়েত উদ্দিন প্রমুখ।


কর্মশালায় মাদকদ্রব্য রোধে বিভিন্ন কর্মপরিকল্পনা গ্রহণপূর্বক মতামত নেয়া হয়। এ সময় জেলার ৯ উপজেলা নির্বাহী কর্মকর্তা , জেলা পর্যায়ের ঊর্ধ্বতন কর্মকর্তা, শিক্ষক, ইমাম, পুরোহিত ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন। কর্মশালা পরিচালনা করেন জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক মিলন মুখার্জী।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত