রামপালে মৎস্য ঘের বিরোধে সাত গৃহবধূসহ আহত -১৩ থানায় অভিযোগ

এম, এ সবুর রানা, রামপাল

আপডেট : ০৬:০৯ পিএম, বৃহস্পতিবার, ৯ জুন ২০২২ | ৪৯৯

প্রতিকী ছবি
রামপালের গাজীখালী গ্রামে মৎস্যঘেরের বিরোধে মারপিটের ঘটনায় ৭ গৃহবধূসহ ১৩ জন আহত হয়েছেন। এ ঘটনায় রামপাল থানায় একটি লিখিত এজাহার দাখিল করা হয়েছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।
অভিযোগে জানা গেছে উপজেলার গাজীখালী গ্রামের তপন মিস্ত্রি গংয়েরা নিজ ভোগদখলীয় জমিতে মৎস্য চাষ করে আসছিলেন। মঙ্গলবার সকাল ১০ টায় ওই মৎস্যঘের দাবী করে শ্রীফলতলা গ্রামের আ. রশিদ ও তা পুত্র রকিব শেখ জমির বেড়িবাঁধ কেটে দিয়ে মাছ ধরতে থাকেন। খবর পেয়ে তপন ও তার পরিবারের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে বাঁধা দিলে আ. রশিদ, তার পুত্র রকিব শেখ এবং রাজীব শেখ, কলিপ শেখ, সজীব শেখ, শাকিল শেখ, আ. রশিদ ও কবীরসহ অজ্ঞাত ৪০/৫০ জন দা, লাঠিসোটা নিয়ে আক্রমণ করে মারপিট ও কোপাতে থাকেন। এতে গৃহবধূ সিনারী মিস্ত্রি, স্মৃতি মিস্ত্রি, সজীব মিস্ত্রি, সুবীর মিস্ত্রি, জ্যোতিষ মিস্ত্রি, গৌতম মিস্ত্রি, শিখা মিস্ত্রি, উজ্জ্বল মিস্ত্রি, ছায়া রানী, লাভলী রানী, সীমন্ত মিস্ত্রি ও কবিতা মিস্ত্রি গুরুতর আহত হন। এদের মধ্যে মাথায় কোপানো চার জনকে খুলনা হাসপাতালে ভর্তি করা হয়েছে। ওই ঘটনায় প্রতিপক্ষ রকিব শেখ ও আহত হন।
অভিযোগের বিষয়ে প্রতিপক্ষ আ. রশিদ শেখের কাছে জানতে চাইলে তিনি জানান, ওসব জমি আমি ক্রয় করেছি। তবে মারামারির ঘটনা ঘটেছে বলে তিনি স্বীকার করে বলেন, আমার পুত্র রকিবকে ও ওরা মাথায় কুপিয়েছে।
এ বিষয়ে রামপাল থানার ওসি মোহাম্মদ সামসুদ্দীন এর কাছে জানতে চাইলে তিনি অভিযোগ পত্র পাওয়ার বিষয়টি নিশ্চিত করে বলেন, তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত