সাংবাদিকদের বিরুদ্ধে মামলা প্রত্যাহারের দাবীতে মানবন্ধন 

আপডেট : ১১:৩৬ পিএম, রোববার, ৫ জুন ২০২২ | ৩৯১

দৈনিক ভোরের কাগজ পত্রিকার প্রকাশক সাবের হোসেন চৌধরী ও সম্পাদক শ্যামল দত্তসহ ৫ জন সাংবাদিকের বিরুদ্ধে কুমিল্লায় মানহানী মামলা প্রত্যাহারের দাবিতে বাগেরহাটে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। দৈনিক ভোরের কাগজের বাগেরহাট প্রতিনিধি তালুকদার আব্দুল বাকির আয়োজনে রবিবার (০৫ জুন) দুপুরে বাগেরহাট প্রেসক্লাবের সামনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তব্য দেন, বাগেরহাট প্রেসক্লাবের সাবেক সভাপতি এ বি এম মোশারেফ হোসেন, বাগেরহাট প্রেসক্লাবের সভাপতি নিহার রঞ্জন সাহা, সাধারন সম্পাদক ও ভোরের কাগজের জেলা প্রতিনিধি তালুকদার আব্দুল বাকী, সহ সভাপতি ইসরাত জাহান প্রমুখ। মানববন্ধনে বাগেরহাট জেলায় কর্মরত বিভিন্ন গনমাধ্যমের কর্মীরা উপস্থিত ছিলেন।

বক্তারা বলেন, একের পর এক সাংবাদিকদের নামে মামলা দিয়ে হয়রানি করা হচ্ছে। যখন তখন সাংবাদিকদের উপর হামলা করা হচ্ছে। সাংবাদিকদের নিরাপত্তা বিঘিœত হচ্ছে। এর ধারাবাহিকতায় কুমিল্লায় দৈনিক ভোরের কাগজ পত্রিকার প্রকাশক সাবের হোসেন চৌধরী ও সম্পাদক শ্যামল দত্তসহ ৫ জন সাংবাদিকের বিরুদ্ধে হয়রানিমূলক মানহানী মামলা করা হয়েছে। অবিলম্বে এই মামলা প্রত্যাহার করতে হবে। এই মামলা প্রত্যাহার না করা হলে সাংবাদিকরা আরও কঠিন আন্দোলন করবেন বলে ঘোষনা দেন বক্তারা।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত