প্রধানমন্ত্রীকে হত্যার হুমকির প্রতিবাদে

ফকিরহাটে আ.লীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা

ফকিরহাট প্রতিনিধি

আপডেট : ১১:১৫ পিএম, শনিবার, ৪ জুন ২০২২ | ৪১২

প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনাকে নিয়ে কটুক্তি ও হত্যার হুমকির প্রতিবাদে ফকিরহাট উপজেলা আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠনের আয়োজনে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা শনিবার বিকাল সাড়ে ৪টায় কাটাখালী বাসস্ট্যান্ড চত্তরে অনুষ্ঠিত হয়েছে।


উপজেলা আওয়ামী লীগের (ভারপ্রাপ্ত) সাধারন সম্পাদক আবুল কালাম আজাদ (সাহেব মল্লিক) এর সভাপতিত্বে ও পিলজংগ ইউনিয়ন আ.লীগের সভাপতি প্রভাষক অঞ্জন কুমার দে’র সঞ্চালনায় প্রতিবাদ সভায় আরো বক্তৃতা করেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ন-সাধারন সম্পাদক শেখর রঞ্জন দেবনাথ, শুভদিয়া ইউপি চেয়ারম্যান মোঃ ফারুকুল ইসলাম ওমর, বেতাগা ইউপি চেয়ারম্যান মোঃ ইউনুস আলী শেখ, পিলজংগ ইউপি চেয়ারম্যান মোড়ল জাহিদুল ইসলাম, লখপুর ইউপি চেয়ারম্যান এম,ডি সেলিম রেজা, জেলা কৃষকলীগের সহ-সভাপতি পুলিন বিহারী ঘোষ, উপজেলা ছাত্রলীগের আহবায়ক জয়ন্ত কুমার দাস, শুভদিয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি শুভেন্দু রায় চৌধুরী ও বেতাগা ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক শেখ আলমগীর হোসেন।

এর আগে ৪টি ইউনিয়ন থেকে শতশত নেতাকর্মিরা মিছিল সহকারে সভা স্থলে এসে হাজির হয়। এছাড়াও ফকিরহাট উপজেলা আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠনের আয়োজনে অনুরুপ বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা ফকিরহাট ডাকবাংলা মোড়ে অনুষ্ঠিত হয়েছে।


উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান স্বপন দাশ এর সভাপতিত্বে প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিলে অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শেখ মুস্তাহীদ সুজা, উপজেলা আ.লীগের সহ-সভাপতি আব্দুর রাজ্জাক, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক শেখ ইমরুল হাসান ও ছাত্রলীগ নেতা শেখ শরিফ।


সভার আগে বাহিরদিয়া-মানসা, নলধা-মৌভোগ, মুলঘর ও ফকিরহাট সদর ইউনিয়ন থেকে শতশত নেতাকর্মি মিছিল সহকারে সভা স্থলে হাজির হলে সভা স্থল কানায় কানায় পরিপূর্ণ হয়ে যায়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত