পাঁচটায় সীলগালা ১ লাখ ৮০ হাজার টাকা জরিমানা

রামপালে ক্লিনিক ডায়গনস্টিকে অভিযান 

এম, এ সবুর রানা, রামপাল

আপডেট : ০৮:০৫ পিএম, রোববার, ২৯ মে ২০২২ | ৯৩১

রামপাল ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার গুলোতে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট অভিযান পরিচালনা করেছেন। রবিবার বিকাল সড়ে ৫ টায় সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শেখ সালাউদ্দিন দিপু এবং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডাক্তার রুহুল আমীন এ অভিযান পরিচালনা করেন।
এ সময় উপজেলার ফয়লা বাজার, ভাগা বাজারের পাঁচটি ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারের ৫টিতে সীলগালা ও ১ লাখ ৮০ হাজার টাকা জরিমানা করা হয়। বহুল আলোচিত সুন্দরবন প্রাইভেট হাসপাতালটি সীলগালা ও ডায়াগনস্টিক সেন্টারকে ৮০ হাজার টাকা জরিমানা করা হয়। পরে জারা ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারকে ৭০ হাজার ও শেফা ডায়াগনস্টিককে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়। এরপর রোজ ক্লিনিক ও সেবা ক্লিনিক দুটিও সীলগালা করা হয়।
অভিযানের খবর পেয়ে সেবাসহ বেশ কয়েকটি ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার বন্ধ করে চম্পট দেয় কর্তৃপক্ষ। অবৈধভাবে ব্যঙ্গের ছাতার মত গড়ে ওঠা ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারগুলোর মালিকেরা দীর্ঘ দিন ধরে অবৈধভাবে তাদের ব্যবসা পরিচালনা করে আসছিল। রামপাল উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শেখ সালাউদ্দিন দিপু অভিযান পরিচালনা ও জরিমানার বিষয়টি নিশ্চিত করে বলেন অভিযান চলমান থাকবে। কোথাও কোন অসংগতি দেখলে বা খবর পেলে আমরা দ্রুত ব্যবস্থা গ্রহণ করবো।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত