মোংলায় ঘুমন্ত কিশোরীকে জোর পুর্বক ধর্ষণের অভিযোগ: ধর্ষক গ্রেফতার

মোংলা প্রতিনিধি

আপডেট : ১১:০৭ পিএম, মঙ্গলবার, ২৪ মে ২০২২ | ৪৭২

ধর্ষক মোঃ নাসির হাওলাদার

মোংলায় নিজ ঘরে আশ্রয় নেয়া ১৪ বছর বয়সের এক কিশোরীকে ঘুমন্ত অবস্থায় জোর পুর্বক ধর্ষণের অভিযোগে থানায় মামলা হয়েছে। গত রবিবার (২২ মে) রাতে উপজেলার চাঁদপাই ইউনিয়নের ৩নং ওয়ার্ডের আরাজি মাকোড়ঢোন ৯০ ব্যারাকের পাকখালী আবাসন প্রকল্পে এ ঘটনা ঘটে। সোমবার রাতে থানায় মামলা দায়ের শেষে অভিযুক্ত ধর্ষক মোঃ নাসির হাওলাদার (৫২) কে আটক করেছে মোংলা থানা পুলিশ। আটক নাসির হাওলাদার চাঁদপাই ইউনিয়নের ৩নং ওয়ার্ডের আরাজি মাকোড়ঢোন পাকখালি এলাকায় একই আবাসন প্রকল্পের বাসিন্দা মৃত মজিদ হাওলাদারের ছেলে।


থানার মামলা সুত্রে ও পুলিশ জানায়, একই আবাসন এলাকায় বসবাসকারী জুয়েল হাওলাদার গত প্রায় ৪ বছর পুর্বে মৃত্যু বরণ করেন। বাবার মৃত্যু হওয়ায় ওই এলাকায় কোন সজন না থাকায় দুই মেয়েকে নাসিরের কাছে আশ্রয় রেখে মা কাজের সন্ধানে বিদেশে চলে যায়। তবে দুই মেয়ের থাকা ও খাবার বাবদ সৌদি থেকে প্রতি মাসে নাসিরের কাছে টাকাও পাঠায় মা। শিশু দুইটি রেখে যাওয়ার পর থেকেই বড় মেয়ের প্রতি কুদৃষ্টি পরে নাসিরের।


তার নিজের বাসায় থাকায় বিভিন্ন রকম কু-প্রস্তাব ও দিয়ে আসছিল ধর্ষক নাসির। কিশোরী তার এ কু-প্রস্তাবে রাজি না হওয়ায় বিভিন্ন ভয় ভীতিসহ হুমকিও দিতো নাসির হাওলাদার বলে থানায় পুলিশের কাছে অভিযোগে জানায়। গত রবিবার (২২ মে) রাত আনুমানিক সাড়ে ৮টার দিকে ওই কিশোরীর শারীরিকভাবে অসুস্থ্যবোধ করলে তার শয়নকক্ষে শিশুটি ঘুমিয়ে পড়ে। এমতাবস্থায় ঘরে কেউ না থাকায় রাত আনুমানিক সাড়ে ৯টার দিকে অভিযুক্ত মোঃ নাসির হাওলাদার ঘুমন্ত কিশোরীকে জোর পুর্বক ধর্ষন করে। এ ঘটনার বিষয়ে কাউকে না বলার জন্য বিভিন্ন প্রকার হুমকি ও ভয়ভীতি দেয় নাসির। পরবর্তীতে ধর্ষণের শিকার কিশোরী ঘটনাটি আবাসনের লোকজনকে জানালে তারা পুলিশকে খবর দেয় এবং তাকে নিয়ে থানায় ধর্ষন মামলা দায়ের করে। পরে পুলিশ অভিযান চালিয়ে ধর্ষক নাসির হাওলাদারকে গ্রেফতার করে। পুলিশের জিজ্ঞাবাদের ধর্ষনের কথা শিকার করেছে নাসির। এছাড়া ডাক্তারী পরিক্ষার জন্য কিশোরীকে বাগেরহাট সদর হাসপাতালে পাঠানো হয়েছে। আটক ধর্ষক নাসির হাওলাদারকে মঙ্গলবার দুপুরে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।


মোংলা থানার অফিসার ইনচার্জ মোহাম্মাদ মনিরুল ইসলাম বলেন, চাঁদপাই ইউনিয়নের আরাজী মাকোরঢোন এলাকায় আশ্রয় নেয়া ১৪ বছরের এক কিশোরীকে ধর্ষন করেছে নাসির হাওলাদার নামের এক দোকান্দার। সোমবার রাতে থানায় মামলা দায়ের শেষে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়েছে এবং ধর্ষনের কথা শিকারও করেছে নাসির। কিশোরীর ডাক্তারী পরিক্ষা সম্পন্ন হয়েছে এবং মঙ্গলবার দুপুরে আটক নাসিরকে আদালতের মাধ্যমে নাসিরকে জেল হাজতে পাঠানো হয়েছে বলে জানায় থানার এ কর্মকর্তা।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত