মোল্লাহাটে আওয়ামী লীগ নেতা খান মফিজুল ইসলাম স্মরণে শোক সভা

মোল্লাহাট প্রতিনিধি

আপডেট : ০৫:৩৮ পিএম, বৃহস্পতিবার, ১২ মে ২০২২ | ৫৩৩

মোল্লাহাট উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক ও উপজেলা যুবলীগের সাবেক যুগ্ম আহবায়ক, আওয়ামীলীগ নেতা খান মফিজুল ইসলাম এর স্মরণে শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। উপজেলা আওয়ামী লীগ এবং এর সকল সহযোগী ও অঙ্গ সংগঠনের আয়োজনে বৃহস্পতিবার দুপুরে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে (ঝর্না আলম সুপার মার্কেট) এ সভা ও দোয়া অনুষ্ঠিত হয়।


উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান শাহীনুল আলম ছানার সার্বিক পরিচালনায় উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগ সহ-সভাপতি শহিদ মেহফুজ রচা, অধ্যক্ষ এল জাকির হোসেন, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ সেলিম রেজা, উপজেলা আওয়ামীলীগ নেতা ইউপি চেয়ারম্যান এসকে হায়দার মামুন ও শেখ রেজাউল কবির, উপজেলা আওয়ামীলীগ নেতা নজরুল ইসলাম মিল্টন, হাসান মোল্লা হায়দার, এস এম নাসির উদ্দিন, সাইকুল আলম, উপজেলা কৃষকলীগ সভাপতি ইউপি চেয়ারম্যান শিকদার উজির আলী, আওয়ামীলীগ নেতা আবুল বাশার মোল্লা, প্রেসক্লাব মোল্লাহাটের সাধারণ সম্পাদক আওয়ামীলীগ নেতা এম এম মফিজুর রহমান, উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক মুন্সি তানজিল হোসেন, যুবলীগ নেতা মোঃ তরিকুল ইসলাম সঞ্চয়, উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের আহবায়ক আশিকুল আলম তন্ময়, ইউপি চেয়ারম্যান আওয়ামীলীগ নেতা শেখ রফিকুল ইসলাম, মনোরঞ্জন পাল ও মোঃ মিজানুর রহমান, প্রেসক্লাব মোল্লাহাটের সহ-সভাপতি আওয়ামীলীগ নেতা মোঃ মনিরুজ্জামান মোল্লা ও যুগ্ম-সাধারণ শেখ শাহিনুর ইসলাম শাহিন প্রমুখ।

এ সময় জাতির পিতা সহ সকল শহীদদের আত্মার মাগফিরাত কামনা, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সংসদ সদস্য শেখ হেলাল উদ্দীন সহ শেখ পরিবারের সকলের সুস্থ সুন্দর ও দীর্ঘ জীবন কামনা এবং দেশ জাতি ও মুসলিম উম্মার শান্তি কামনা করা হয়।



উল্লেখ্য, আওয়ামীলীগ নেতা খান মফিজুল ইসলাম (৫২) হৃদরোগে আক্রান্ত হয়ে গত রবিবার দিবাগত রাত ১১ টার দিকে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্হায় ইন্তেকাল করেন। তিনি মোল্লাহাটের সরকারি ওয়াজেদ মেমোরিয়াল মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক (গ্রন্থাগার ও তথ্য বিজ্ঞান) পেশায় নিয়োজিত ছিলেন। খান মফিজুল ইসলামের স্ত্রীসহ চার বছরের ও ছয় মাস বয়সের দুটি কন্যা শিশু রয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত