কচুয়ায় প্রধানমন্ত্রীর ঈদ উপহার পেলেন ২৩ পরিবার

কচুয়া প্রতিনিধি

আপডেট : ০২:৫১ পিএম, মঙ্গলবার, ২৬ এপ্রিল ২০২২ | ৩৪২

‘মুজিব বর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার গৃহ উপহারের চাবি হস্তান্তর করলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান নাজমা সরোয়ার ও উপজেলা নির্বাহী অফিসার জীনাত মহল।

মঙ্গলবার সকালে শেখ তন্ময় অডিটরিয়ামে আনুষ্ঠানিক ভাবে প্রধানমন্ত্রীর উদ্বোধনের পর ২৩ ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে এ চাবি ও জমির দলিল হস্তান্তর করা হয়।

এসময় অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা) মোঃ আসাদুজ্জামান,উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শিকদার ফিরোজ আহম্মেদ, উপজেলা সহকারী কমিশনার (ভুমি) মাহেরা নাজনীন,কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম,উপজেলা প্রকৌশলী মোঃ আনিসুর রহমান, উপজেলা সাব রেজিষ্ট্রার তুপা বসু, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার শিকদার হাবিবুর রহমানসহ বিভিন্ন দপ্তরের প্রধান,ইউপি চেয়ারম্যানগণ ও সুবিধা ভোগী পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।


প্রধানমন্ত্রীর ঈদ উপহার গৃহ ও জমির দলিল পাওয়া বিপ্লব শেখ বলেন, আমি খুব কষ্টকরে পরিবার নিয়ে অনেকটা পথেপথে ঘুরেছি, মাননীয় প্রধানমন্ত্রী আজ আমাকে মাথা গোঁজার ঠাঁই একটি ঘর ও জমির দলিল দিলেন, এজন্য আমি খুব খুশি। আমি জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর রুহের মাগফেরত ও বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করছি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত