শরণখোলায় নিখোঁজ সেই স্কুলছাত্রী রাবেয়া উদ্ধার

মহিদুল ইসলাম, শরণখোলা

আপডেট : ০৫:৪৬ পিএম, বুধবার, ৭ মার্চ ২০১৮ | ১৫০৬

শরণখোলায় নিখোঁজ সেই স্কুলছাত্রী রাবেয়া (১০) উদ্ধার হয়েছে। বুধবার সকাল ৮টার দিকে উপজেলার বাসস্ট্যান্ড সংলগ্ন বড় ব্রিজের ওপরে স্থানীয় কামাল হোসেন খান নামের এক ব্যক্তি রাবেয়াকে দেখতে পেয়ে পুলিশে খবর দেন। পরে তাকে উদ্ধার করে জিজ্ঞাসাবাদ শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।


শরণখোলা থানার অফিসার ইন চার্জ (ওসি) মো. কবিরুল ইসলাম বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান, স্থানীয় কামাল নামের এক ব্যক্তি সকালে ব্রিজের ওপর রাবেয়াকে দেখে চিনতে পারেন। পরে থানার এসআই শফিকুল ইসলামকে পাঠিয়ে মেয়েটিকে উদ্ধার করা হয়।

ওসি আরো জানান, রাবেয়াকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে কিন্তু সে কিছুই বলছেনা। তার মধ্যে একটা ভীতি কাজ করছে। তবে, সে সুস্থ আছে। নিখোঁজের বিষয়টি ব্যাপকভাবে জানাজানি হওয়ায় যারা তাকে তুলে নিয়েছিলো হয়তো ভয়ে তারা ছেড়ে দিয়েছে। আসল রহস্য উদ্ঘাটনে অনুসন্ধান চলছে। মেয়েটিকে আপাতত তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।


উল্লেখ্য, উপজেলা সদর রায়েন্দা খাদ্য গুদাম সংলগ্ন এলাকার বাসিন্দা হতদরিদ্র শহিদুল ইসলাম মীরের মেয়ে রাবেয়া আক্তার (১০) গত ৫ মার্চ (সোমবার) নিখোঁজ হয়। রাবেয়া রায়েন্দা মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণিতে পড়ে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত