সাত দিনেও খোজ মেলেনি ডিম বিক্রি  করতে গিয়ে নিখোঁজ আব্দুল্লাহ‘র

স্টাফ রিপোর্টার

আপডেট : ০৭:১৪ পিএম, শনিবার, ২ এপ্রিল ২০২২ | ৫১৮

মোঃ আব্দুল্লাহ শেখ

ডিম বিক্রি করতে গিয়ে নিখোঁজের সাত দিনেও খোজ মেলেনি ১২ বছর বয়সী শিশু মোঃ আব্দুল্লাহ শেখের। সন্তানের সন্ধান পেতে পথে পথে ঘুরে বেড়াচ্ছেন মা নাছরিন বেগম। গেল ২৬ মার্চ বাগেরহাট শেখ হেলাল উদ্দিন স্টেডিয়ামে স্বাধীনতা কনসার্টে ডিম বিক্রি করতে গিয়ে নিখোঁজ হন শিশু মোঃ আব্দুল্লাহ শেখ। এরপর থেকে আর খুজে পাওয়া যায়নি। নিখোঁজ মোঃ আব্দুল্লাহ শেখ বাগেরহাট শহরের খারদ্বার এলাকার দিনমজুর আইয়ুব আলী শেখের ছেলে।


সন্তান হারা মা নাছরিন বেগম বলেন, অভাবের তারণায় সামান্য আয়ের আশায় কিছু ডিম বিক্রির জন্য ছেলেকে স্টেডিয়ামে পাঠিয়েছিলাম। কিন্তু তারপর আর ফিরে আসেনি। অনেক জায়গায় গেছি, আমি এখন কি করব কোথায় গেলে পাব আমার ছেলেকে। ছেলেকে খুজে পেতে সকলের সহযোগিতা চান অসহায় এই মা।


মোঃ আব্দুল্লাহর প্রতিবেশী সোহাগ পাইক বলেন, আব্দুল্লাহর পরিবার খুবই গরীব, তার বাবা-মা দুইজনই লেখাপড়া জানেন না। সন্তান হারিয়ে খুবই কষ্টের মধ্যে আছেন তারা। যদি কেউ এই শিশুটিকে খুজে পান তাহলে এই (০১৯৮৫-৭৮৬৬৫৬) নাম্বারে যোগাযোগ করবেন।


বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে.এম. আজিজুল ইসলাম বলেন, নিখোঁজের বিষয়টি আমার জানা নেই। তার অভিভাবকরা আমাদেরকে অবহিতও করেননি। বিষয়টি খোঁজ খবর নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের আশ্বাস দেন তিনি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত