মোংলায় হত্যার ২০ ঘন্টা পর ঘাতক মারুফ গ্রেফতার

মাসুদ রানা, মোংলা

আপডেট : ১১:৫৩ পিএম, মঙ্গলবার, ২৯ মার্চ ২০২২ | ৫৫৪

মোংলায় সাবেক স্ত্রীকে নিয়ে দ্বন্ধে ছুরিকাঘাতে বন্ধুকে হত্যার ঘটনার ২০ ঘন্টা পর প্রধান ঘাতক মারুফকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার (২৯ মার্চ) বিকেলে খুলনা জেলার কয়রা উপজেলায় তার নানা বাড়ি কাচারিঘাট এলাকা থেকে আটক করা হয়। মারুফ (৩৫) পেশায় একজন কাঠ মিস্ত্রী। সে খুলনা জেলার কয়রা এলাকার মোঃ আব্দুর রশিদের ছেলে। তারা উভয় বন্ধু মোংলার পৌর শহরের ছাড়াবাড়ী এলাকায় বসবাস করে আসছিলো।


পুলিশ জানায়, ঘাতক মারুফ তার ব্যাবহৃত মোবাইল ফোনের মাধ্যমে একজনের কাছে কিছু টাকা ধার চায়। তার সুত্র ধরে মোবাইল ট্রাকিং এর মাধ্যমে দিনভর অভিযান চালিয়ে তার নানা বাড়ি থেকে ঘাতককে আটক করতে সক্ষম হয় পুলিশ। মঙ্গলবার রাতে কয়রা থেকে মারুফকে মোংলায় আনা হয়েছে বলে পুলিশ জানায় ।


ছোট ভাইকে হত্যার ঘটনায় সোমবার রাতে বড় বোন খাদিজা বেগম বাদি হয়ে মারুফকে প্রধান করে অজ্ঞাত নামা ৪/৫জনকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করে মোংলা থানায়। এরপর পরই পুলিশ ঘাতক মারুফকে গ্রেফতারে অভিযান শুরু করা হয়।


উল্লেখ্য, তালাক দেওয়া স্ত্রীকে বিয়ে করায় দীর্ঘদিন দ্বন্ধ চলে আসছিল নিহত শাহিন ও ঘাতক মারুফের মধ্যে। এতে ক্ষিপ্ত হয়ে সোমবার (২৮ মার্চ) রাতে বন্ধু মোঃ শাহিন (৩৫) মায়ের সাথে দেখা করে বাসায় ফেরার পথে ছুরিকাঘাতে হত্যা করে পালিয়ে যায় মারুফ। নিহত শাহিন ছাড়াবাড়ী এলাকার মোঃ একরামুল হকের ছেলে।

স্থানীয়রা বলেন, মারুফ আর শাহিন ছোট বেলার বন্ধু। স্ত্রী নাদিরা বেগমকে মারুফ তিন বছর আগে তালাক দিলে বছর খানেক পুর্বে বন্ধু শাহিন তাকে বিয়ে করে। এনিয়েই শাহিনের সাথে মারুফের শত্রুতার সৃষ্টি হয়। সেই শত্রুতার জের ধরেই এ খুনের ঘটনা ঘটে থাকতে পারে বলে জানায় স্থানীয়রা। মারুফের ঘরে ১০ বছর বয়সের একটি পুত্র সন্তানও রয়েছে। লাশের ময়নাতদন্ত শেষে মঙ্গলবার বিকালে পৌর কবরস্থানে দাফন সম্পন্ন করা হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত