মোংলায় গ্রাম প্রতিরক্ষা বাহিনী দিলো এক হাজর গরিব রুগিকে বিনামুল্যে ঔষধ ও চিকিৎসা সেবা

মোংলা প্রতিনিধি

আপডেট : ১১:৪৬ পিএম, রোববার, ২০ মার্চ ২০২২ | ৩৫১

স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও মুজিব বর্ষ উপলক্ষে মোংলায় এক হাজার অসহায় দুস্থ ও গরীব রোগী কে বিনা মুল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরন করেছে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী। রবিবার (২০ মার্চ) সকালে মোংলা উপজেলার মিঠাখালী ইউনিয়নের খান জাহান আলী বাজারে খোনকারের বেড় সরকারী প্রাথমিক বিদ্যালয়ে দিন ব্যাপি এ মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়।
এসময় উপস্থিত ছিলেন,বাংলাদেশ আনসার ভিডিপি,র খুলনা রেঞ্জের উপ-মহাপরিচালক শাহ্ আহমদ ফজলে রাব্বীসহ বাহিনীটির অনেক কর্মকর্তা, সদস্য, দলনেতা ও দল নেত্রী। উপস্থিত রোগীদের সিকিৎসা সেবাদেন,আনসার ভিডিপি হাসপাতালের বিশেষজ্ঞ চিকিৎসক ডাক্তার তারভির মোর্শেদ ও অবসরপ্রাপ্ত ডিপুটি সিভিল সার্জন মইন উদ্দিন মোল্লা ও মোংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডাক্তার ফয়সাল আহাম্মেদ। আনসার ভিডিপির উদ্যোগে ফ্রি চিকিৎসা সেবা ঔষধ পেয়ে খুবই উপকৃত হয়েছেন স্থানীয়রা। তাদের দাবী ভবিষ্যতে বিভিন্ন সংস্থা বা বাহিনীর উদ্যেগে যদি এমন সেবা ব্যবস্থা মাঝে মাঝে করা হতো তাহলে গ্রামাঞ্চলে হরিব ও অসহায় মানুষ যারা টাকার অভাবে চিকিৎসা সেবা থেকে বঞ্চিত তারা কিছুটা হলেও চিকিৎসা পেয়ে অসহায় মানুষ গুলো উপকৃত হতো।
বাংলাদেশ আনসার ভিডিপি,র খুলনা রেঞ্জের উপ- মহাপরিচালক শাহ্ আহমদ ফজলে রাব্বী বলেন,আগামী দিন গুলোতে পর্যায় ক্রমে সারা বাংলাদেশে এমন সেবা মুলক কর্মকান্ড পরিচালনা করবে আনসার ভিডিপি বাহিনী। তারই ধারাবাহিকতায় মোংলায়ও অব্যাহত থাকবে তাদের এ চিকিৎসা সেবা কার্যক্রম।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত