বঙ্গবন্ধু শোষিত-বঞ্চিত নিপীড়িত মানুষের হৃদয়ের কথা বলতেন

এম, এ সবুর রানা, রামপাল

আপডেট : ০৬:৪২ পিএম, বৃহস্পতিবার, ১৭ মার্চ ২০২২ | ৩৯০

রামপালে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উদযাপিত হয়েছে। এ উপলক্ষে উপজেলা প্রশাসন আয়োজিত উপজেলা পরিষদসহ বিভিন্ন সরকারি দপ্তর, রাজনৈতিক ও সামাজিক সংগঠন বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন। বৃহস্পতিবার সকাল সাড়ে ৯ টায় বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও শিশুদিবস পালন উপলক্ষে পবিত্র কোরআন তেলাওয়াত, পবিত্র গীতা পাঠ, দোয়া মাহফিল, কেক কাটা, জাতির জনকের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, বর্ণাঢ্য শোভাযাত্রা, আলোচনা সভাসহ নানা অনুষ্ঠানের মধ্য দিয়ে দিনটি উদযাপন করা হয়েছে।
উপজেলা অডিটোরিয়ামে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ কবীর হোসেন এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন, রামপাল উপজেলা চেয়ারম্যান ও আওয়ামী লীগের সাধারন সম্পাদক সেখ মোয়াজ্জেম হোসেন। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শেখ সালাউদ্দিন দিপু, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব শেখ আ. ওহাব, সহ-সভাপতি অধ্যক্ষ মোঃ মোতাহার হোসেন, উপজেলা ভাইস চেয়ারম্যান নূরুল হক লিপন মহিলা ভাইস চেয়ারম্যান হোসনে আরা মিলি, প্রাণী সম্পদ কর্মকর্তা মোঃ জাহিদুর রহমান, কৃষি কর্মকর্তা কৃষ্ণা রানী মন্ডল, মৎস্য কর্মকর্তা অঞ্জন কুমার বিশ্বাস, রামপাল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ সামসুদ্দীন, উপজেলা প্রকৌশলী মোঃ গোলজার হোসেন, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ মতিউর রহমান, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ জিয়াউল হক, উপজেলা ছাত্রলীগ সভাপতি হাফিজুর রহমান প্রমূখ।
এসময় বক্তাগণ বলেন, বঙ্গবন্ধু শুধু জাতীয় পর্যায়ের নেতা ছিলেন না, তিনি সারা বিশ্বে শোষিত-বঞ্চিত নিপীড়িত মানুষের হৃদয়ের কথা বলতেন। বাংলাদেশ স্বাধীনতার ৫০ বছর পূর্ণ করেছে এবং একই সময়ে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী গোটা জাতি শ্রদ্ধার সাথে আজ পালন করছেন। আমরা জাতি হিসেবে আজকে একটি মর্যাদার আসনে প্রতিষ্ঠিত হয়েছি। আমাদের জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অক্লান্ত পরিশ্রম এবং তার সুযোগ্য কন্যা আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বের দেশ এগিয়ে যাচ্ছে এবং বিশ্বে বাংলাদেশ আজ একটি পরিচিত জাতি হিসাবে মাথা উঁচু করে দাঁড়িয়ে।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত