মোরেলগঞ্জে কলেজ অধ্যক্ষের বিরুদ্ধে ফেসবুকে কুরুচিপূর্ণ ষ্ট্যাষ্টাসের প্রতিবাদের প্রেস ব্রিফিং

মোরেলগঞ্জ প্রতিনিধি

আপডেট : ০৮:৩৭ পিএম, সোমবার, ১৪ মার্চ ২০২২ | ৪০০

মোরেলগঞ্জ সরকারি সিরাজ উদ্দিন মোমোরিয়াল কলেজের অধ্যক্ষ প্রফেসর নীতিশ বিশ্বাসসহ শিক্ষক–কর্মচারীদের নিয়ে ফেসবুকে কুরুচিপূর্ণ ষ্ট্যাষ্টাসের প্রতিবাদে সোমাবার প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়েছে।

কলেজের আইসিটি ভবনের শিক্ষক মিলনায়তনে অনুষ্ঠিত প্রেস ব্রিফিংয়ে লিখিত বক্তব্য পাঠ করেন অধ্যক্ষ প্রফেসর নীতিশ বিশ্বাস । তিনি বলেন, ১৯৬৮ সালে প্রতিষ্ঠিত ও ২০১৮ সালে জাতীয়করণকৃত সিরাজ উদ্দিন মোমোরিয়াল কলেজ নানা চড়াই উৎরাই পের হয়ে নতুন শতাব্দীর প্রতিশ্রুতি নিয়ে এগিয়ে যাচ্ছে। ম্যানেজিং কমিটি তথা শিক্ষক-কর্মচারীদের সহযোগীতা নিয়ে দৃশ্যমান উন্নয়ন তথা শিক্ষা বিস্তারে কলেজটি সুনাম অর্জনে সক্ষম হয়েছে। কিন্তু কলেজের প্রতিষ্ঠাতা মরহুম আলহাজ্ব আঃ খালেক তালুকদারের পুত্র গোলাম কিবরিয়া তারিক সোস্যাল মিডিয়ায় তাকে, তার পরিবার ,শিক্ষক ও কর্মচারীদের নিয়ে ফেসবুকে কুরুচিপূর্ণ ষ্ট্যাষ্টাস দিয়ে কলেজের সুনাম নষ্ট করেছে। যা শিক্ষা বিস্তার ও কলেজ উন্নয়নের চরম অন্তরায়। তিনি দক্ষিণাঞ্চলের শ্রেষ্ঠ এ বিদ্যাপিঠের শিক্ষা কার্যক্রম ও উন্নয়নকে গতিশীল রাখতে সকলের সহযোগিতা কামনা করেন।


কলেজ শিক্ষক কর্মচারীদের আয়োজনে অনুষ্ঠিত প্রেস ব্রিফিংয়ে বক্তব্য রাখেন, কলেজ শিক্ষক পরিষদের সাধারণ সম্পাদক মো.এমদাদুল হক, একাডেমিক কাউন্সিলের সদস্য সচিব প্রকাশ চন্দ্র দাস, প্রভাষক বেদান্ত হালদার প্রমুখ ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত