মোরেলগঞ্জে কলেজ অধ্যক্ষের বিরুদ্ধে ফেসবুকে অশ্লীল পোষ্টদাতার শাস্তির দাবিতে মানববন্ধন

মেহেদী হাসান লিপন, মোরেলগঞ্জ

আপডেট : ১২:৪৬ পিএম, রোববার, ১৩ মার্চ ২০২২ | ৫৯৩

মোরেলগঞ্জ সরকারি সিরাজ উদ্দিন মেমোরিয়াল কলেজের অধ্যক্ষ প্রফেসর নীতিশ বিশ্বাসসহ শিক্ষক কর্মচারীদের বিরুদ্ধে ফেসবুকে মানহানিকর অশ্লীল পোষ্টদাতা গোলাম কিবরিয়া তারিককে গ্রেফতার ও শাস্তির দাবিতে মানববন্ধন করেছে কলেজের শিক্ষক-কর্মচারী ও শিক্ষার্থীরা। রোববার বেলা ১১ টার দিকে এসএম কলেজ সড়কে প্রায় ঘন্টাব্যাপি অনুষ্ঠিত মানববন্ধনে কলেজের শিক্ষক, কর্মচারী ও শিক্ষার্থীরা অংশগ্রহন করে।

মানববন্ধনে বক্তব্য রাখেন করেন, বাংলাদেশ শিক্ষক ইউনিয়নের কেন্দ্রীয় সভাপতি মো. আবুল বাশার হাওলাদার, এসএম কলেজ শিক্ষক পরিষদের সাধারণ সম্পাদক প্রভাষক এমদাদুল হক, যুগ্ম সম্পাদক প্রভাষক জসিম উদ্দিন হাওলাদার, প্রভাষক বেদান্ত হালদার, প্রদর্শক আসাদুজ্জামান বিপু, শিক্ষার্থী সজিব সরদার। মানববন্ধনে তারা বলেন, গোলাম কিবরিয়া তারিক কলেজের শিক্ষার পরিবেশ নষ্ট করার জন্য গভীর ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে। তাই এ কর্মকান্ডে অধ্যক্ষ, শিক্ষক-কর্মচারী, অভিভাবক ও শিক্ষার্থীরা আতঙ্কগ্রস্থ হয়ে পড়েছে।
মানববন্ধন শেষে কলেজে শিক্ষার পরিবেশ ফিরিয়ে আনতে শিক্ষক ও শিক্ষার্থীদের একটি প্রতিনিধি দল উপজেলা নির্বাহী অফিসার সহ প্রশাসনের হস্তক্ষেপ কামনা করে উপজেলা নির্বাহী অফিসার সহ সরকারের বিভিন্ন দপ্তরে স্বারকলিপি প্রদান করেন।

উল্লেখ্য, গোলাম কিবরিয়া তারিক মোরেলগঞ্জ সরকারি সিরাজ উদ্দিন মেমোরিয়াল কলেজের অধ্যক্ষ প্রফেসর নীতিশ বিশ্বাসের ছবিসহ অশ্লীল ভাষায় নানা মন্তব্য করে ফেসবুকে মানহানীকর পোষ্ট দেয়ায় ফুঁসে ওঠে ওই কলেজের শিক্ষক-কর্মচারী, শিক্ষার্থী ও অভিভাকরা। আর এ ঘটনার প্রতিবাদে গোলাম কিবরিয়া তারিকের বিচার দাবি করে শনিবার মোরেলগঞ্জ পৌর শহরে বিক্ষোভ মিছিল করে কলেজের শিক্ষক ও শিক্ষার্থীরা।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত