ফকিরহাটে ক্রিকেট টুর্নামেন্টে বাহিরদিয়া ইউনিয়ন চ্যাম্পিয়ন

ফকিরহাট প্রতিনিধি

আপডেট : ০৭:২৮ পিএম, শুক্রবার, ১১ মার্চ ২০২২ | ৪১৪

বাংলাদেশের সুবর্ণ জয়ন্তী উপলক্ষে ফকিরহাট উপজেলা পরিষদ আন্তঃ ইউনিয়ন টি-টুয়েন্টি ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলায় ৩নং পিলজংগ ইউনিয়নকে হারিয়ে ৫নং বাহিরদিয়া-মানসা ইউনিয়ন চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে।


উপজেলা ক্রীড়া সংস্থার আয়োজনে শুক্রবার সকাল ৯টায় আট্টাকা কেরামত আলী পাইলট মাধ্যমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত ফাইনাল খেলায় বাহিরদিয়া-মানসা ইউনিয়ন ০৪ উইকেটে ১৪৪রান করে। তার জবাবে পিলজংগ ইউনিয়ন সব কয়টা উইকেট হারিয়ে ৯৮ রান করে। খেলা শেষে বিজয়ীদের মাঝে প্রাইজমানি ও ট্রফি তুলে দেন প্রধান অতিথি উপজেলা পরিষদের চেয়ারম্যান স্বপন দাশ। এতে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সানজিদা বেগম।

বিশেষ অতিথি ছিলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শেখ মোস্তাহিদ সুজা। উপজেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক সৈয়দ আলতাফ হোসেন টিপুর পরিচালনায় এসময় আরো উপস্থিত ছিলেন, ইউপি চেয়ারম্যানগণ মো. রেজাউল করিম ফকির, এ্যাড: হিটলার গোলদার, মোড়ল জাহিদুল ইসলাম, আওয়ামী লীগ নেতা প্রভাষক অঞ্জন কুমার দে, শেখ মো.আবু বকর, মো. সাইফুল ইসলাম, শেখ মনিরুজ্জামান মনি, সহকারি অধ্যাপক শ্যামল কুমার সাহা ও আট্টাকা স্পোটিং ক্লাবের মো. ইবারাত আলী প্রমূখ।

খেলায় ম্যান অব দি ম্যাচ নির্বাচিত হয়েছে বিজয়ী দলের সৈয়দ রনি, ম্যান অবদি সিরিজ নির্বাচিত হয়েছে আল-আমিন ও শেরা ক্যাচ ধরা খেলোয়ার নির্বাচিত হয়েছে শাওন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত