সপরিবারে ভ্যাকসিন গ্রহণে উদ্বুদ্ধকরণ কর্মসূচী

বাগেরহাটে জেলা প্রশাসনের উদ্যোগে মাস্ক বিতরণ

শেখ আনিছুর রহমান

আপডেট : ১১:৪৫ পিএম, সোমবার, ৩১ জানুয়ারী ২০২২ | ৪২০

বাগেরহাটে জেলা প্রশাসনের উদ্যোগে চলমান কোভিড সংক্রমণ প্রতিরোধে স্বাস্থ্য বিধি মেনে চলার অংশ হিসেবে সাধারণ মানুষকে মাস্ক বিতরণ ও সপরিবারে ভ্যাকসিন গ্রহণে উদ্বুদ্ধকরণ কর্মসূচী পালিত হয়েছে। সোমবার দিনব্যাপী জেলা প্রশাসক মোহম্মদ আজিজুল ইসলামের নেতৃত্বে জেলা শহরের বিভিন্ন গুরুত্বপ‚র্ণ স্থানে সাধারণ মানুষকে বিনামূল্যে মাস্ক বিতরন করা হয়।



মাস্ক বিতরণকালে দোকানদার ও বিভিন্ন সেবামূলক প্রতিষ্ঠানকে "নো মাস্ক নো সার্ভিস" নীতি মেনে চলা, সপরিবার করোনা ভ্যাকসিন গ্রহণ, বাড়ির বাহির হলে সঠিক নিয়মে মাস্ক পরিধান, সামাজিক দ‚রত্ব মেনে চলাসহ সরকার আরোপিত বিধি-নিষেধ মেনে চলার আহবান জানানো হয়।



এব্যাপারে জেলা প্রশাসক মোহম্মাদ আজিজুর রহমান বলেন, জেলার বিভিন্ন শহর, বন্দর, হাট বাজার, বিভিন্ন দফতর, হাসপাতাল এবং গুরুত্বপ‚র্ণ জনসমাগমস্থলে জেলা প্রশাসনের উদ্যোগে বিভিন্ন শ্রেণী পেশার মানুষকে বিনাম‚ল্যে মাস্ক বিতরণ ও ভ্যাকসিন গ্রহনে মানুষকে উদ্বুদ্ব করা হচ্ছে। সাথে চলমান বিধি নিষেধ অমান্যকারীদের বিরুদ্ধে মোবাইল কোর্ট পরিচালনা করা হচ্ছে। এবং জনসমাগম না করার জন্য সকলকে নির্দেশনা প্রদান করা হচ্ছে।


এসময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক খন্দকার মোহম্মাদ রেজাউল করিম, নেজারত ডেপুটি কালেক্টর ও সিনিয়র সহকারী কমিশনার মোঃ নুর-ই-আলম সিদ্দিকী প্রমুখ উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত