মোরেলগঞ্জে জমির বিরোধে একটি পরিবারকে উচ্ছেদ চেষ্টার অভিযোগ

মশিউর রহমান মাসুম, মোরেলগঞ্জ

আপডেট : ১০:৪৬ পিএম, শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২ | ৩৩৮

মোরেলগঞ্জ পল্লীতে জমি দখলের চেষ্টায় একটি পরিবারের ওপর মারপিটের ঘটনা ঘটেছে। এ ঘটনায় মিনারা বেগম(৪০) নামে স্বামী পরিত্যাক্তা এক নারী গুরুতর জখমী অবস্থায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন। গত মঙ্গলবার বিকেলে মিস্ত্রীডাঙ্গা গ্রামে এ ঘটনা ঘটে। জমিজমা সংক্রন্ত বিরোধের কারনে গত মঙ্গলবার বিকেলে এ মারপিটের ঘটনা ঘটে। এ ঘটনায় আজ শুক্রবার থানায় লিখিত অভিযোগ দায়ের হয়েছে। থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।



অভিযোগে জানা গেছে, পঞ্চকরণ ইউনিয়নের দেবরাজ গ্রামের আবু তালুকদার এর সাথে জমিজমা নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে চাচাতো ভাই একই গ্রামের জসিম উদ্দিন তালুকদারের সাথে। এ বিরোধের জের ধরে ঘটনার দিন জসিম উদ্দিন ও তার লোকজন পরিকল্পিতভাবে মিনারার বাড়িতে হামলা চালায়। হামলায় মিনারা বেগম রক্তাক্ত জখম হন। এতে তার ভাই আবু তালুকদার, মেয়ে মনিকা আক্তার ও ভাইপো রিয়াজুল তালুকদারও আহত হন।



আবু তালুকদার জানান, পৈত্রিক সূত্রে তিনি ২২ বিঘা জমি পাবেন। কিন্তু প্রভাবশালী চাচাতো ভাই জসিম উদ্দিন তালুকদার তাকে দিয়েছেন মাত্র আড়াই বিঘা। ওই আড়াই বিঘা জমি থেকেও উচ্ছেদের জন্য আবু ও তার বোনের ওপর হামলা চালানো হয়।



এ বিষয়ে থানার সেকেন্ড অফিসার এসআই শুভঙ্কর বলেন, মারপিটের ঘটনায় অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত