চুলকাটিতে ভোররাতে স-মিলে অগ্নিকান্ড ৫ লক্ষাধীক টাকার ক্ষয়ক্ষতি

চুলকাটি প্রতিনিধি

আপডেট : ০১:৫৯ এএম, শুক্রবার, ৩১ ডিসেম্বর ২০২১ | ৫০২

বাগেরহাটের সদর উপজেলার চুলকাটি বাজারে একটি স-মিলে অগ্নিকান্ডে স-মিল টি সম্পুর্ণ ভস্মিভুত হয়ে প্রায় ৫ লক্ষাধীক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।


বৃহস্পতিবার ভোর রাত আনুমানিক ৩ ঘটিকার সময় বাগেরহাট সদর উপজেলার চুলকাটি বাজারে এ ঘটনাটি ঘটেছে। একই উপজেলার সোনাডাঙ্গা গ্রামের মৃত মোন্তাজ উদ্দিনের ছেলে মোঃ ছরোয়ার হোসেনের স-মিলে। পরে খবর পেয়ে ফায়ার সার্ভিস মংলা ইপিজেড ইউনিট এসে প্রায় ঘন্টা খানেক চেষ্টা করে আগুন নিয়ন্ত্রনে আনেন।



প্রত্যক্ষদর্শী ও চুলকাটি পুলিশ তদন্ত কেন্দ্র সূত্রে জানা, গেছে বৃহস্পতিবার ভোররাত আনুমানিক ৩ ঘটিকার সময় স-মিলটিতে স্থানীয়রা আগুন দেখে চিৎকার দিলে এলাকাবাসী ও চুলকাটি পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ প্রাথমিক ভাবে আগুন নেভানোর চেষ্টা করে পরবর্তীতে ফায়ার সার্ভিস এসে আগুন নিয়ন্ত্রনে আনে। ততক্ষনে মিলটি সম্পুর্ণ ভস্মিভুত হয়ে যায়। তবে ফায়ার সার্ভিস ঘটনাস্থলে উপস্থিত হয়ে দ্রুত আগুন নিয়ন্ত্রনে আনায় অন্যান্য স্থাপনা অগ্নিকান্ড থেকে রক্ষা পেয়েছে।


ক্ষতিগ্রস্থ স-মিল মালিক ছরোয়ার হোসেন জানান, অগ্নিকান্ডে স-মিলটি ও মিলে রাখা মূল্যবান কাঠ সম্পূর্ন পুড়ে যাওয়ায় প্রায় ৫ ক্ষয়ক্ষতি হয়েছে।


এব্যাপারে চুলকাটি পুলিশ তদন্ত কেন্দ্রের আইসি ইন্সপেক্টর অলিয়ার রহমান জানান, খবর পেয়ে তদন্ত কেন্দ্রের পুলিশ ঘটনা স্থলে ছুটে গিয়ে আগুন নেভানোর চেষ্টাকরে এবং ফায়ার সার্ভিসে খবর দেয়। সকলের প্রচেষ্টায় আগুনের ব্যাপকতা থেকে রক্ষা পেয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত