মোংলায় প্রকাশ্য দিবালোকে  ছিনতাই

মোংলা প্রতিনিধি

আপডেট : ০২:০৬ এএম, বুধবার, ২৯ ডিসেম্বর ২০২১ | ৬৪৫

মোংলা পৌর শহরের প্রাণ কেন্দ্র মেইন রোডস্থ বাজার এলাকায় প্রকাশ্য দিবালোকে ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। রাস্তা দিয়ে হেটে যাওয়ার সময় তাসলিমা বেগম (৪২) নামের এক নারীর কাছ থেকে স্বর্ণালংকার ও নগদ টাকা ছিনিয়ে নেয় এ চক্রটি। এ ঘটনায় ওই নারী অজ্ঞত কারনে জ্ঞান হারিয়ে ফেললে দ্রুত তাকে মোংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। ডাক্তার বলছে, প্রায় ২ থেকে আড়াই ঘন্টা পর তার জ্ঞান ফিরলেও শারিরীক ভাবে এখনও সুস্থ নয় ছিনতাইয়ের কবলে পড়া ওই নারী।

জানা যায়, গতকাল বেলা দুপুরের দিকে মোংলা পৌর শহরের শেখ আঃ হাই সড়কে শাপলা চত্তর সংলগ্ন রাস্তার পাশে দাড়িয়ে কেনাটাক করছিল তাসলিমা বেগম নামের এক নারী। এসময় তার পাশে দাড়িয়ে থাকা কয়েক যুবক ওই নারীর চোখে ও মুখে অজানা কিছু ছিটিয়ে দিয়ে হাতে থাকা ব্যাগ (পার্স) ও সাথে থাকা গহনা ছিনিয়ে নিয়ে যায় চলে যায়। ছিনতাইয়ের শিকার ওই নারী মোংলার পৌরসভার মোর্শেদ সড়ক ( টি,এ ফারুক স্কুল এন্ড কলেজ' সংলগ্ন) মৃত মোঃ ছরোয়ার হোসেন এর স্ত্রী।

মেয়ে সাদিয়া আফরিন সুমি জানান, তার মা শেখ আঃ হাই সড়কে শাপলা চত্তর এলাকার সামনে দাড়িয়ে কেনাকাটা করতে থাকা অবস্থায় অজ্ঞাত ২/৩ জন লোক এসে তার মুখের উপর পাউডারের মত কিছু ছিটিয়ে দেয় এবং সাথে সাথে মা অচেতন হয়ে গেলে ওই ব্যাক্তিরা মায়ের হাতে থাকা দুটি রুলি, গলায় থাকা চেইন, ৪টি আংটি ও নগদ দশ হাজার টাকা ভতি ব্যাগ ছিনিয়ে নিয়ে দ্রুত পালিয়ে যায়। পরে স্থানীয়রা অচেতন অবস্থায় মাকে মোংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।


মোংলা পোর্ট পৌরসভার সংরক্ষিত এক মহিলা কাউন্সিলর বলেন, কদিন আগেও আমার বোনের সাথেও এরকম একটি ঘটনা ঘটে। তবে ছিনতাইকারীরা এখনো ধরা ছোয়ার বাইরে রয়েছে। পৌর শহরে আগের চেয়ে ইদানীং মাদকসেবীদের উৎপাত বৃদ্ধি পেয়েছে। আইন শৃংখলা বাহিনীর কঠোর হস্তক্ষেপে এদের আইনের আওতায় আনা সম্ভব বলে আমি মনে করি। তাহলে আমরা মোংলার সাধারণ জনগণ শান্তিতে চলাচল ও বসবাস করতে পারবো।


মোংলা থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মনিরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, স্বর্ণালংকার ও টাকা ছিনতাইয়ের একটি অভিযোগ পেয়েছি। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। আহত তাসলিমা বেগমকে মোংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেওয়া হচ্ছে এবং এর সাথে জড়িতদের গ্রেফতারের চেষ্টাও চলছে বলে জানায় পুলিশের এ কর্মকর্তা

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত