সন্তানকে হত্যার ভয় দেখিয়ে ধর্ষণ মামলার প্রধান আসামী গ্রেফতার

স্টাফ রিপোর্টার

আপডেট : ০৮:৫৪ পিএম, বুধবার, ১৫ ডিসেম্বর ২০২১ | ৪৩৮

প্রতিকী ছবি

বাগেরহাটে শিশু সন্তানকে হত্যার ভয় দেখিয়ে গৃহবধূকে ধর্ষণ মামলার প্রধান আসামী রুবেল হাওলাদার (২৫)কে গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার (১৪ ডিসেম্বর) রাত ১০টায় ফকিরহাট উপজেলার লখপুর ইউনিয়নের কাহারডাঙ্গা এলাকার র‌্যাব ও পুলিশ যৌথ অভিযান চালিয়ে রুবেলকে গ্রেফতার করে। এর আগে সন্ধ্যায় নির্যাতিত ওই নারীর স্বামী বাদী হয়ে রুবেল ও সজল নামের দুইজনকে আসামী করে বাগেরহাট মডেল থানায় ধর্ষণ মামলা করেন। মামলার পরেই রুবেলকে গ্রেফতার করতে বাগেরহাট সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মাহমুদ হাসানের নেতৃত্বে মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই তকিবুর রহমান এক দল ফোর্স নিয়ে অভিযান শুরু করেন। অন্যদিকে র‌্যাব-৬ এর কোম্পানি কমান্ডার পুলিশ সুপার আল আসাদ মো. মাহফুজুল ইসলামের নেতৃত্বে র‌্যাবের একটি টিমও রুবেলকে গ্রেফতারে অভিযান পরিচালনা করে। যৌথ অভিযানের মুখে পালিয়ে যাওয়ার সময় লখপুর এলাকা থেকে রুবেল হাওলাদারকে গ্রেফতার করা হয়। গ্রেফতার রুবেলকে র‌্যাব-৬ এর হেফাজতে নেয়। পরবর্তীতে বুধবার দুপুরে গ্রেফতার রুবেল হাওলাদারকে বাগেরহাট সদর থানায় হস্তান্তর করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে দুপুরে গ্রেফতার রুবেলকে আদালতে সোপর্দ করা হয়। বাগেরহাট অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আবির পারভেজ রুবেলকে কারাগারে প্রেরণের আদেশ দেন।


এছাড়া নির্যাতিতা ওই নারীর ২২ ধারায় জবানবন্দী রেকর্ড করা হয়েছে। গ্রেফতার রুবেল হাওলাদার মোরেলগঞ্জ উপজেলার পোলেরহাট গ্রামের মৃত জাকির হাওলাদারের ছেলে। সে দীর্ঘদিন ধরে বাদেকাড়াপাড়া এলাকায় নানা বাড়িতে থাকতেন। নির্যাতনের স্বীকার ওই নারীর প্রতি তার লোলুপ দৃষ্টি ছিল। সজল মল্লিকের সহযোগিতায় কৌশলে ঘরে প্রবেশ করে ধর্ষণ করে সে। সোমবার (১৩ ডিসেম্বর) গভীর রাতে বাগেরহাট সদর উপজেলার বাদেকাড়াপাড়া এলাকায় কৌশলে ঘরে ঢুকে সন্তানকে হত্যার ভয় দেখিয়ে এক গৃহবধূকে ধর্ষণ এবং নগদ টাকা ও স্বর্ণালংকার লুট করে রুবেল হাওলাদার। পরবর্তীতে মঙ্গলবার (১৪ ডিসেম্বর) সকালে নির্যাতিতা নারীর স্বামীর অভিযোগের ভিত্তিতে স্থানীয় সজল মল্লিক (২৫) নামের এক যুবককে আটক করে পুলিশ। জিজ্ঞাসাবাদের জন্য আটক সজল মল্লিক বাদেকাড়াপাড়া এলাকার মফিজ মল্লিকের ছেলে।


বাগেরহাট সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ মাহমুদ হাসান বলেন, বিষয়টি শুনে সকালেই আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি এবং সকালে একজনকে আটক করা হয়। পরবর্তীতে ওই নারীর ধর্ষণ মামলা রুজু করা হয়েছে। মামলার প্রধান আসামি রুবেল হাওলাদার কে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতার রুবেল হাওলাদার কে আদালতে সোপর্দ করা হয়েছে। আদালত রুবেলকে কারাগারে প্রেরণের নির্দেশ দিয়েছেন। এছাড়া ২২ ধারায় নির্যাতিতা ওই নারীর জবানবন্দী রেকর্ড করা হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত