চাঞ্চল্যকর নারী নির্যাতনের ঘটনায় অবশেষে মামলা

মোল্লাহাটে নারী নির্যাতনকারী ইউপি সদস্য কাওছার চৌধুরী গ্রেপ্তার

মোল্লাহাট প্রতিনিধি

আপডেট : ০৭:৩২ পিএম, শুক্রবার, ১০ ডিসেম্বর ২০২১ | ৪২১

নারী নির্যাতনকারী ইউপি সদস্য কাওছার চৌধুরী

মোল্লাহাটের বিতর্কিত চুনখোলা ইউনিয়নের সিংগাতি গ্রামে মধ্য যুগীয় কায়দায় একজন নারীকে প্রকাশ্য জনসম্মুখে নির্যাতনকারি ইউপি সদস্য কাওছার ছৌধুরী (৬০) কে অবশেষে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার দুপুর ২টার দিকে সিংগাতী গ্রাম থেকে মোল্লাহাট থানা পুলিশ তাকে গ্রেপ্তার করতে সক্ষম হয়। তবে, তার সহযোগীরা ধরাছোয়ার বাইরে রয়েছে।

শুক্রবার বিকালে এ ঘটনায় কাওছার চৌধুরীসহ ১৪ জনের নামে মোল্লাহাট থানায় মামলা হয়েছে। ভিকটিম প্রবাসীর স্ত্রী তার উপর নির্যাতনের ঘটনার বিচার দাবী করলেও সে থানায় অভিযোগ না দেয়ায় এ আইনগত ব্যাস্থা গ্রহণে বিলম্ব হয়। সে এলাকা ছেড়ে অন্যত্র অবস্থান নিয়ে আছে।



প্রসঙ্গতঃ ওই নারীকে বাঁশের কঞ্চি দিয়ে পিটিয়ে এবং প্রকাশ্য জনসম্মুখে জুতার মালা পড়িয়ে মধ্যযুগীয়ভাবে নির্যাতন করেছে এলাকার ইউপি সদস্য কাওছার চৌধুরীসহ তার সহযোগীরা। এর আগে প্রবাসি স্বামীর দেয়া ওই নারীর গলায় থাকা এক ভরি ওজনের একটি স্বর্নের চেইন, ৮ আনা ওজনের কানের দুল ও ৯৫ হাজার টাকা দামের একটি মোবাইল ফোন নিয়ে যায় নির্যাতনকারীরা।



ওই নারীকে এমন নির্যাতনের দৃশ্য মোবাইল ফোনে ভিডিও ধারণ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়া হয়। যা নিয়ে মোল্লাহাট উপজেলাসহ গোটা বাগেরহাট জেলায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়। এদিকে লোক লজ্জা বোধ ও নিরাপত্তার অভাবজনিত কারনে ওই নারী এলাকা থেকে অন্যত্র গিয়ে আশ্রয় নেয়। ভিডিও ভাইরাল হওয়ার পর উপজেলা প্রশাসন থেকে ঘটনাস্থল পরিদর্শন করা হয়। গত সোমবার রাত থেকে মঙ্গলবার সকাল পর্যন্ত নির্যাতনের এ ঘটনার পর অবশেষে শুক্রবার বিকালে মোল্লাহাট থানায় মামলা হয়েছে।



বাগেরহাটের অতিরিক্ত পুলিশ সুপার মো. আছাদুজ্জামান বলেন, কাউছার চৌধুরীসহ কয়েক জনের বিরুদ্ধে মামলা হয়েছে। কাউছারকে গ্রেপ্তার করা হয়েছে। অন্য আসামিদের গ্রেপ্তারে চেষ্টা চলছে। এ বিষয়ে পুলিশ আরও তদন্ত করবে। তদন্তে অন্য কারও অপরাধ পেলে তার বিরুদ্ধেও আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত