মোল্লাহাটে বিনামূল্যে বীজ ও রাসায়নিক সার বিতরণ

মোল্লাহাট  প্রতিনিধি

আপডেট : ০৭:২৯ পিএম, মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১ | ৬৬৮

মোল্লাহাটে ২০২১-২২ অর্থ বছরে রবি মৌসুমে বোরো ধানের উফশী ও হাইব্রিড জাতের বীজ ব্যবহারের মাধ্যমে প্রণোদনা কর্মসূচির আওতায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ এর উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে। উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে মঙ্গলবার দুপুর ১২ টায় উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এ কর্মসূচির উদ্বোধন করেন।

উপজেলা কৃষি কর্মকর্তা অনিমেষ বালার সঞ্চলনায় অন্যান্যদের মধ্যে উপস্থিত সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোস্তফিজুর রহমান বিশ্বাস, উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা কপিল বিশ্বাস ও সালমান জামান, উপজেলা প্রকৌশলী (এলজিইডি) মোঃ শওকত হোসেন, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মোঃ কামাল হোসেন, চুনখোলা ইউপি চেয়ারম্যান মনোরঞ্জন পাল, প্রেসক্লাব মোল্লাহাটের সাধারণ সম্পাদক এম এম মফিজুর রহমান, সিনিয়র সহ-সভাপতি শরীফ মাসুদুল করিম, যুগ্ম-সাধারণ সম্পাদক শেখ শাহিনুর ইসলাম শাহিন, উপ-সহকারী কৃষি কর্মকর্তা মোঃ সাইফুর রহমান প্রমূখ।



অনুষ্ঠানে উপজেলার ২ হাজার ৭ শত কৃষককে ২ প্যাকেট হাইব্রিড ধানবীজ এবং ১ হাজার ২ শত কৃষককে উপশী জাতের বীজ ও ১০ কেজি ডিএপ স্যার এবং ১০ কেজি এমওপি স্যার বিতরণ করা হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত