নৌকা মার্কার প্রার্থীর পক্ষে প্রচারণাকালে

পিরোজপুরে পৌর যুবলীগের সাধারণ সম্পাদক গুলিবিদ্ধ

স্টাফ রিপোর্টার

আপডেট : ১২:২২ এএম, সোমবার, ৮ নভেম্বর ২০২১ | ৯৪২

পিরোজপুরে সদর উপজেলার শংকরপাশা ইউনিয়নে নৌকা মার্কার প্রার্থীর পক্ষে প্রচারণাকালে পৌর যুবলীগের সাধারণ সম্পাদক, সাবেক ভিপি ফয়সাল মাহবুব শুভ গুলিবিদ্ধ হয়েছেন । এ সময় বিদ্রোহী প্রার্থীর হামলায় আরো কয়েক জন গুরুতর আহত হয়েছে। রবিবার রাত ৮ টার দিকে পিরোজপুর সদর উপজেলার শংকরপাশা ইউনিয়নের মল্লিকবাড়ী এলাকা থেকে দলীয় সমাবেশ শেষে ফেরার পথে এ ঘটনা ঘটে বলে জানান পিরোজপুর জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক এ্যাডভোকেট আক্তারুজ্জামান মানিক।

আহত অন্যান্যরা হলো, পিরোজপুর সদর উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সহ-সভাপতি হাসান সিকদার, জেলা যুবলীগ নেতা ইরতিজা হাসান রাজু সহ কয়েকজন। গুরুতর আহত অবস্থায় পৌর যুবলীগের সাধারণ সম্পাদক ও জেলা ছাত্রলীগে সাবেক সভাপতি ফয়সাল মাহবুব শুভকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য প্রেরণ করা হয়েছে।

আহত জেলা যুবলীগ নেতা ইরতিজা হাসান রাজু বাগেরহাট টুয়েন্টিফোরকে জানান, নৌকা মার্কার পক্ষে প্রচারণার জন্য শংকরপাশা এলাকায় আমরা যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগের নেতৃবৃন্দ যাই। শংকরপাশা ইউনিয়নের মল্লিকবাড়ী এলাকায় গেলে হঠাৎ করে আনারস মার্কার প্রার্থী নাসির হোসেন মাতুব্বরের লোকজন তাদের উপর গুলি করে এবং অস্ত্র নিয়ে হামলা করে।

এ সময় আনারস মার্কার লোকজনের গুলিতে পৌর যুবলীগের সাধারণ সম্পাদক ফয়সাল মাহবুব শুভ গুলিবিদ্ধ হয় এবং সদর উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সহ-সভাপতি হাসান সিকদারের মাথায় অস্ত্র দিয়ে কোপ দেয়। এছাড়াও আরো কয়েক জন নেতা-কর্মীকে পিটিয়ে আহত করে। পরে স্থানীয় নেতা-কর্মীদের সহায়তায় পৌর যুবলীগের সাধারণ সম্পাদক ফয়সাল মাহবুব শুভ সহ আহতদের উদ্ধার করে পিরোজপুর জেলা হাসপাতালে নিয়ে আসা হয়।

পিরোজপুর জেলা যুবলীগের সাবেক আহবায়ক সাদউল্লাহ লিটন বাগেরহাট টুয়েন্টিফোরকে জানান, নৌকা মার্কার পক্ষে শান্তিপূর্ণ প্রচারণা করার সময় পূর্ব পরিকল্পিতভাবে আনারস মার্কার প্রার্থী নাসির হোসেন মাতুব্বরের লোকজন তাদের উপর গুলি করে এবং অস্ত্র নিয়ে তাদের উপর এ হামলা করেছে।

পিরোজপুর জেলা হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক ডা. রানা সাহা বাগেরহাট টুয়েন্টিফোরকে বলেন, গুরুত্বর অবস্থায় ফয়সাল মাহবুব শুভ ও হাসান সিকদারকে হাসপাতালে আনা হলে উন্নত চিকিৎসার জন্য শুভকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এছাড়া অন্য আহতদের হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

পিরোজপুরের অতিরিক্ত পুলিশ সুপার মোল্লা আজাদ হোসেন বাগেরহাট টুয়েন্টিফোরকে জানান, শংকরপাশা ইউনিয়নে নির্বাচনী সহিংসতায় ফয়সাল মাহাবুব শুভ নামে একজন গুলিবিদ্ধ হয়েছে। এ সময় দুই পক্ষের মধ্যে সংর্ঘষে বেশ কয়েকজন আহত হয়েছে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

এ বিষয় জেলা আওয়ামীলীগের ধর্ম বিষয়ক সম্পাদক ও আনারস মার্কার চেয়ারম্যান প্রার্থী নাসির উদ্দিন মাতুব্বরের সাথে যোগাযোগের চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত