বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষ্যে

শরণখোলায় সেনাবাহিনীর ফ্রি চিকিৎসা ক্যাম্প

মহিদুল ইসলাম, শরণখোলা

আপডেট : ০৮:৫২ পিএম, বৃহস্পতিবার, ৪ নভেম্বর ২০২১ | ৫২০

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষ্যে শরণখোলায় বিনামূল্যে বিশেষ স্বাস্থ্যসেবা প্রদান করেছে সেনাবাহিনী। বরিশাল শেখ হাসিনা সেনানিবাসের ৭ পদাতিক ডিভিশনের ২৮ ব্রিগেডের ৪৩ বীর ও বরিশাল সিএমএইচের সহযোগীতায় বৃহস্পতিবার দিনব্যাপী এই চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত হয়।

রায়েন্দা সরকারি পাইলট হাই স্কুলের ফায়েল খায়েল সাইক্লোন শেল্টার ভবনে সকাল ১১টা থেকে ৪৩ বীরের কোম্পানী অধিনায়ক ক্যাপ্টেন শাকিল আহম্মেদ জানান, বরিশাল সিএমএইচের গাইনোকোলজিস্ট মেজর রুবিনা ইয়াসমীন এবং ক্যাপ্টেন হাবিবুর রহমান অসহায় ও দরিদ্র রোগীদের ফ্রি চিকিৎসা সেবা ও ওষুধ প্রদান করেন। এসময় সিএমএইচ বরিশালের অধিনায়ক লেফটেন্যান্ট কর্ণেল এস এম বেলাল উদ্দিন (এমফিল এমপিএইচ), শরণখোলা উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. ফরিদা ইয়াসমিন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও রায়েন্দা ইউপি চেয়ারম্যান আজমল হোসেন মুক্তা চিকিৎসা ক্যাম্প পরিদর্শন করেন।

এর আগে তারা হাসপাতাল গুলোতে বিতরনের জন্য সেনাবাহিনীর পক্ষ থেকে বাগেরহাটের ডেপুটি সিভিল সার্জন ডা. মো. হাবিবুর রহমানের কাছে ৪০টি বিপি মেশিন ও স্টেথেস্কোপ, ২৭টি লেবুলাইজার, ৪০ টি পালস অক্সিমিটার, ১৩টি ডায়াগনস্টিক সেট, ২০টি ওজন মাপা মেশিন, ২৮টি টর্চ লাইট ও ২৭টি থার্মোমিটার হস্তান্তর করেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত