খাউলিয়া ইউনিয়ন

মোরেলগঞ্জে সুষ্ঠু নির্বাচনের দাবিতে স্বতন্ত্র্য প্রার্থীর সংবাদ সম্মেলন

মেহেদী হাসান লিপন, মোরেলগঞ্জ

আপডেট : ০২:৫২ পিএম, শনিবার, ৩০ অক্টোবর ২০২১ | ৫৬১

মোরেলগঞ্জ উপজেলার খাউলিয়া ইউনিয়নে সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচনের দাবিতে সংবাদ সম্মেলন করেছেন আওয়ামী লীগের বিদ্রোহী ও স্বতন্ত্র্য প্রার্থী অধ্যক্ষ আব্দুল হাই খান ।

শনিবার দুপুরে চালিতাবুনিয়ার নিজ বাড়িতে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে তিনি বলেন, নির্বাচনের তফসিল ঘোষনার পর থেকে নৌকা প্রতিকের প্রার্থীর বহিরাগত কর্মীরা একের পর এক তার কর্মী ও সমর্থকদের হামলা মারপিট ও নির্যাতন চালিয়ে যাচ্ছে। বাড়ি বাড়িতে গিয়ে হুমকি দেয়া হচ্ছে। তিনি তাদের হুমকি ও নির্যাতনের ভয়ে পথসভা গণসংযোগ বন্ধ করতে বাধ্য হয়েছে। সারা ইউনিয়ন জুড়ে তার চশমা প্রতীকের কোন পোষ্টার ব্যানার নেই। ছিড়ে ফেলা হয়েছে। তার ৩টি নির্বাচনী অফিস ভাংচুর করা হয়েছে। অর্ধ শতাধিক কর্মী আহত হয়েছে। আইন শৃঙ্খলা রক্ষায় জেলা পুলিশ সুপারের কঠোর হুশিয়ারী সত্ত্বেও থেমে নেই তাদের অপতৎপরতা।

সংবাদ সম্মেলনে বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাই খান আরো বলেন, ২য় ধাপের নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থীর মৃত্যু হলে ২ নভেম্বর পুনরায় নির্বাচনে তফসিল ঘোষনা হয়। ২য় ধাপের নির্বাচনে তিনি সহ যিনি এখন নৌকার প্রার্থী তিনিও আনারস প্রতীক নিয়ে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী ছিলেন।

তিনি সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচনের জন্য প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন। সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচন হলে তিনি জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদি ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত