ফকিরহাটে ক্যান্সারে আক্রান্ত এক শিশুর প্রয়োজন চিকিৎসা সহায়তা

ফকিরহাট প্রতিনিধি

আপডেট : ০৬:৩১ পিএম, সোমবার, ২৫ অক্টোবর ২০২১ | ৬২০

ফকিরহাট উপজেলায় ক্যান্সার আক্রান্ত শিশুর প্রয়োজন চিকিৎসা সহায়তা । এই মহৎ কাজে তিনটি সামাজিক সংগঠন থেকে চিকিৎসার খরচ বাবদ ৬৫ হাজার টাকা শিশুটির বাবার হাতে তুলে দেওয়া হয়। প্রয়োজন আরো টাকা, ধনবানরা এগিয়ে এলে বেচেঁ যেতে পারে একটি প্রাণ। উপজেলা পাগলাশ্যাম নগর গ্রামের বাসিন্দা দরিদ্র হাওলাদার সিরাজুল ইসলামের চতুর্থ শ্রেণিতে পড়ুয়া সন্তান নোমান হাওলাদার (১১) অনেকদিন ধরে ক্যান্সার আক্রান্ত।

তার পিতা কান্না জড়িত কন্ঠে জানান, অসুস্থ্য হওয়ার পর থেকে শিশুটি খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসারত ছিল। দুরারোগ্য এ ব্যাধির চিকিৎসার খরচ চালাতে সিরাজুল নিঃস্ব হয়ে গেছেন। তার মুদির দোকানটিও বিক্রি করে চিকিৎসা করিয়েছেন তিনি। বর্তমানে চিকিৎসা খরচের অভাবে বাড়িতে নিয়ে এসেছেন। টাকার অভাবে শিশুটি বাবা-মায়ের সামনে বিনা চিকিৎসায় মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। তার সন্তানকে চিকিৎসা সহায়তা প্রদান করায় তিনি সকলের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেন।

ফকিরহাটে দক্ষিণ কোরিয়া প্রবাসী কল্যাণ সমিতির পক্ষ থেকে নগদ ৫০ হাজার টাকা, মুলঘর অক্সিজেন ব্যাংকের পক্ষ থেকে ৫ হাজার এবং একজন নাম প্রকাশে অনিচ্ছুক ব্যবসায়ী ১০ হাজার টাকা প্রদান করেন।

সহায়তা প্রদানের সময় অক্সিজেন ব্যাংকের প্রতিষ্ঠাতা মো. কামরুল ইসলাম বলেন,এ শিশুটির চিকিৎসার জন্য আরো অনেক টাকা প্রয়োজন। তিনি সমাজের ধনবান ব্যক্তিদের শিশুটিকে চিকিৎসা সহায়তা প্রদানে অনুরোধ করেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত